বাল্যবন্ধুকে বিয়ে করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল

বিয়ে করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। বৃহস্পতিবার মুম্বইয়ে এক ঘরোয়া অনুষ্ঠানে বাল্যবন্ধু শিলাদিত্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের এই প্রখ্যাত সঙ্গীতশিল্পী। ছিমছাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁদের পরিবারের লোকজন এবং কাছের বন্ধুরা। সম্পূর্ণ বাঙালি মতে বিয়ের পর টুইটারে নিজেদের ছবি পোস্ট করেন শ্রেয়া। টুইটারে লেখেন, “বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে ভালবাসার মানুষটিকে বিয়ে করলাম। নতুন জীবনের জন্য আগ্রহের সঙ্গে অপেক্ষা করছি।” ছবিতে লাল শাড়ি এবং সিঁদুর পড়া তিরিশের শ্রেয়াকে অসাধারণ দেখাচ্ছিল। শিলাদিত্যর পরণে ছিল সাদা পোশাক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৫ ১৩:২৪
Share:

ছবি: টুইটার।

বিয়ে করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। বৃহস্পতিবার মুম্বইয়ে এক ঘরোয়া অনুষ্ঠানে বাল্যবন্ধু শিলাদিত্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের এই প্রখ্যাত সঙ্গীতশিল্পী। ছিমছাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁদের পরিবারের লোকজন এবং কাছের বন্ধুরা। সম্পূর্ণ বাঙালি মতে বিয়ের পর টুইটারে নিজেদের ছবি পোস্ট করেন শ্রেয়া। টুইটারে লেখেন, “বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে ভালবাসার মানুষটিকে বিয়ে করলাম। নতুন জীবনের জন্য আগ্রহের সঙ্গে অপেক্ষা করছি।” ছবিতে লাল শাড়ি এবং সিঁদুর পড়া তিরিশের শ্রেয়াকে অসাধারণ দেখাচ্ছিল। শিলাদিত্যর পরণে ছিল সাদা পোশাক। পেশায় তথ্য প্রযুক্তি কর্মী শিলাদিত্য একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা।

Advertisement

২০০২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘দেবদাস’ সিনেমা দিয়ে বলিউডে পথ চলা শুরু শ্রেয়ার। ওই সিনেমায় পাঁচটি গান গেয়েছিলেন তিনি, যার প্রত্যেকটাই জনপ্রিয় হয়েছিল। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। হিন্দি ছাড়াও বাংলা, তেলুগু, তামিল, মালয়ালম ভাষাতেও গান গেয়েছেন তিনি। চারটি জাতীয় পুরস্কার-সহ একাধিক পুরস্কার জিতেছেন তিনি। ফোর্বসের সেরা একশো ভারতীয়র তালিকাতেও ছিলেন শ্রেয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন