বর্ধমানে অ্যাসিড হামলায় ধৃত যুবক

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৪ ১৬:২৮
Share:

বর্ধমানে তরুণীর উপর অ্যাসিড হামলায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাতে বর্ধমান শহর থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের নাম অয়ন শেখ (২২)। ধৃত হায়দরাবাদের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র। পুলিশ জানায়, বর্ধমানে মীরপুর ও জামালপুর দু’টি জায়গাতেই অয়নের বাড়ি রয়েছে। শুক্রবার তাঁকে আদালতে তোলা হবে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত মার্চ মাস থেকে ফেসবুকের মাধ্যমে ওই তরুণীর সঙ্গে অয়নের আলাপ হয়। এর পরেই বন্ধুত্ব এবং ক্রমশ প্রেম। সম্পর্ক এতটাই গভীর হয় যে দু’টি পরিবারের মধ্যেও ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে। অভিযুক্তের দাবি এরপরেই ক্রমশ দূরত্ব বাড়াতে থাকে ওই তরুণী। এমনকী ওই তরুণী তাঁকে মারধরও করেন বলেন পুলিশকে জানান তিনি। সেই আক্রোশ থেকেই এই হামলা বলে দাবি পুলিশের। তবে অভিযুক্ত ঘটনার কথা কিছুই স্বীকার করেননি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বৃহস্পতিবার সকালে বর্ধমান শহরের পাড়াপুকুরের জিনএন মিত্র লেনে এক কলেজ ছাত্রীর মুখে অ্যাসিড ছুঁড়ে পালায় হামলাকারী। ওই ছাত্রী বর্ধমান রাজ কলেজের ভূগোল অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী। অ্যাসিড-হামলায় ওই তরুণীর ডান চোখ ক্ষতিগ্রস্ত হয়। মুখের ডান পাশ ও ডান পায়ের কিছুটা অংশ পুড়ে যায় বলে হাসপাতাল সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন