মুর্শিদাবাদে কংগ্রেস কর্মী খুন

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ জুলাই ২০১৪ ১৫:৪১
Share:

মুর্শিদাবাদে দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন এক কংগ্রেসকর্মী। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নবগ্রামে। পুলিশ জানায়, মৃতের নাম সামসুর আরফিন (৫৫)। তাঁর বাড়ি নবগ্রামের মহরুল গ্রামে।

Advertisement

কী ঘটেছিল এ দিন?

পুলিশ জানায়, এ দিন সকালে স্কুটারে করে তিনি তাঁর শ্বশুরবাড়ি নবগ্রামের আছড়া গ্রাম থেকে ফিরছিলেন। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সাকিলা বিবি। তাঁদের সঙ্গে দু’লক্ষ টাকা ছিল বলে পুলিশ সূত্রে খবর। অনন্তপুরের কাছে হঠাত্ই তাঁদের রাস্তা আটকায় দুই মোটরবাইক আরোহী। কিছু বুঝে ওঠার আগেই তাঁকে স্কুটার থেকে নামিয়ে এনে গুলি করে এক জন। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এর পর তাঁর স্ত্রীর কাছ থেকে টাকা ছিনতাই করে চম্পট দেয় ওই দুই দুষ্কৃতী। খুনের ঘটনায় স্থানীয় সিপিএম কর্মীদের হাত রয়েছে বলে অভিযোগ কংগ্রেসের। নবগ্রাম ব্লক কংগ্রেস সভাপতি মীর বাদাম আলি বলেন, “সিপিএম আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে সামসুর রহমানকে।” অন্য দিকে, কংগ্রেসের এই অভিযোগ উড়িয়ে দিয়ে নবগ্রামের সিপিএম বিধায়ক কানাইলাল মণ্ডল বলেন, “এই খুনের ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। এই ঘটনার পিছনে ব্যক্তিগত কোনও কারণ থাকতে পারে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন