শিশুনিগ্রহ কাণ্ডে ধৃত গৃহশিক্ষিকা পূজা

শিশুনিগ্রহ কাণ্ডে মূল অভিযুক্ত পূজা সিংহকে শুক্রবার সন্ধ্যায় রাসবিহারী অ্যাভিনিউ থেকে গ্রেফতার করল পুলিশ। ঘটনার পর দিন থেকেই গা ঢাকা দিয়েছিল পূজা ও তার স্বামী। অনুমান করা হয়েছিল তাঁরা বিহারে পালিয়ে যেতে পারে। তাঁদের খোঁজে বিহার এবং ওড়িশাতেও যায় বিধাননগর কমিশনারেটের পুলিশ। শনিবার পূজাকে আদালতে পেশ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৪ ২১:১৬
Share:

শিশুনিগ্রহ কাণ্ডে মূল অভিযুক্ত পূজা সিংহকে শুক্রবার সন্ধ্যায় রাসবিহারী অ্যাভিনিউ থেকে গ্রেফতার করল পুলিশ। ঘটনার পর দিন থেকেই গা ঢাকা দিয়েছিল পূজা ও তার স্বামী। অনুমান করা হয়েছিল তাঁরা বিহারে পালিয়ে যেতে পারে। তাঁদের খোঁজে বিহার এবং ওড়িশাতেও যায় বিধাননগর কমিশনারেটের পুলিশ। শনিবার পূজাকে আদালতে পেশ করা হবে। পুলিশ জানিয়েছে পূজাকে গ্রেফতার করা গেলেও তার স্বামী রোহিত এখনও পলাতক।

Advertisement

দক্ষিণদাঁড়ির একটি আবাসনে সাড়ে তিন বছরের বংশ অগ্রবালের গৃহশিক্ষক ছিল পূজা। গত মঙ্গলবার দুপুরে ওই ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগ বুধবার সকালে লেকটাউন থানায় জানায় অগ্রবাল পরিবার। যে ঘরে পূজা পড়াচ্ছিল, সেখানকার সিসিটিভিতে বংশের মা শালিনীদেবী দেখতে পান তাঁর ছেলেকে এলোপাথাড়ি মারধর করছে ওই গৃহশিক্ষিকা। সিসিটিভির সেই ফুটেজ ছড়িয়ে পড়ে সংবাদমাধ্যেমে। পূজার খোঁজে তার বাগুইআটির ঠিকানায় তল্লাশি চালায়। কিন্তু ওই ঠিকানায় কাউকেই পাওয়া যায়নি।

বিধাননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে জানানো হয় অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। এ দিন পুলিশ জানিয়েছে ধৃত পূজার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন