Lok Sabha Election 2024

পরিকল্পনা করে অশান্ত করা হচ্ছে শিল্পাঞ্চল, দাবি অর্জুনের

দোলের দিন ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের রামনগর কলোনিতে দুই গোষ্ঠীর মধ্যে রং খেলা নিয়ে সংঘর্ষ বাধে। গুলি চালিয়ে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ব্যারাকপুর শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ০৯:০১
Share:

অর্জুন সিংহ। —ফাইল চিত্র।

Advertisement

পরিকল্পনা করে ভোটের আগে ভাটপাড়াকে অশান্ত করার চেষ্টা করছে তৃণমূল, বৃহস্পতিবার এই অভিযোগ করে রাজ্য পুলিশের প্রতিও ক্ষোভ প্রকাশ করলেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী অর্জুন সিংহ। এ দিন অর্জুন বলেন, ‘‘দোল খেলাকে কেন্দ্র করে প্রকাশ্যে গুলি চলল, ভাটপাড়ার মানুষ নিরাপত্তাহীনতায় ভুগছেন। ব্যারাকপুরে পুলিশি ব্যবস্থা বলে কিছু নেই। তৃণমূলের দলদাসে পরিণত হয়ে গিয়েছে পুলিশ।’’ যদিও এ দিন কেন্দ্রীয় বাহিনী টহল দেয় এলাকা জুড়ে।

মঙ্গলবার, দোলের দিন ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের রামনগর কলোনিতে দুই গোষ্ঠীর মধ্যে রং খেলা নিয়ে সংঘর্ষ বাধে। গুলি চালিয়ে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। বুধবার দু’জনকে গ্রেফতারও করে পুলিশ। নিরাপত্তাহীনতা নিয়ে অর্জুনের মন্তব্যকে কটাক্ষ করে তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক এ দিন বলেন, ‘‘ভাটপাড়া তো অর্জুনের নিজের এলাকা। সেখানেই হেরে যাবে বলে এই সব কথা বলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন