Lok Sabha Election 2024

তৃণমূল প্রার্থীকে গেরুয়া আবির মাখানোর চেষ্টা! হইচই খানাকুলে, অবস্থানে বসল শাসকদল

মঙ্গলবার কয়েক জন নেতা এবং কর্মীকে নিয়ে প্রচারে বেরিয়েছিলেন তৃণমূল প্রার্থী মিতালি। খানাকুলের কৃষ্ণনগর পশ্চিমপাড়া এলাকায় ঢোকার সময় তাঁরা বাধার মুখে পড়েন বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

খানাকুল শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৯:১৭
Share:

মিতালি বাগ (বাঁ দিকে)। তৃণমূলের অবস্থান বিক্ষোভ (ডান দিকে)। —নিজস্ব চিত্র।

প্রচারে গিয়ে বাধার মুখে পড়লেন আরামবাগ লোকসভার তৃণমূল প্রার্থী মিতালি বাগ। তাঁর অভিযোগ, বিজেপির এক পঞ্চায়েত প্রধান এবং তার অনুগামীরা তাঁকে গ্রামে ঢুকতে বাধা দেন। এমনকি, গেরুয়া রঙের আবির মাখাতে চান। এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার অবস্থান বিক্ষোভ শুরু করেছে তৃণমূল। যদিও তাঁদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপির পঞ্চায়েত প্রধান।

Advertisement

মঙ্গলবার কয়েক জন নেতা এবং কর্মীকে নিয়ে প্রচারে বেরিয়েছিলেন তৃণমূল প্রার্থী মিতালি। খানাকুলের কৃষ্ণনগর পশ্চিমপাড়া এলাকায় ঢোকার সময় তাঁরা বাধার মুখে পড়েন। তৃণমূল প্রার্থীর নিজের অভিযোগ, কর্মীদের সঙ্গে নিয়ে তিনি যখন ওই গ্রামে ঢোকেন, তখন খানাকুল-২ পঞ্চায়েতের প্রধান সরস্বতী দাস এবং তাঁর অনুগামীরা গ্রামে ঢুকতে বাধা দেন। এমনকি, তাঁকে গেরুয়া আবির মাখানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ। দুই পক্ষই তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে। পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

যদিও তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে খানাকুল-২ পঞ্চায়েতের বিজেপি প্রধান বলেন, ‘‘এই গ্রামে কোনও উন্নয়ন হয়নি। তাই গ্রামের মানুষ বাধা দিয়েছেন। ভোটের সময় এলেই তৃণমূলকে দেখা যায়। অন্য সময় কাউকে পাওয়া যায় না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন