Nitin Gadkari

বক্তৃতা করতে করতে মঞ্চেই জ্ঞান হারালেন নিতিন, ভোটপ্রচারে বেরিয়ে অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী

ঘটনার কিছু ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়েছে। কেন্দ্রীয় মন্ত্রীর বক্তৃতার লাইভ স্ট্রিমিং করা হচ্ছিল। সে সময়ই এই ঘটনা ঘটে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৭:৩৮
Share:

অসুস্থ নিতিন গডকড়ী। ছবি সংগৃহীত।

জনসভায় বক্তৃতা করছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ী। আচমকাই জ্ঞান হারিয়ে স্টেজে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে ছুটে আসেন মঞ্চে উপস্থিত নেতা-কর্মীরা। তাঁরাই নিতিনকে ধরাধরি করে স্টেজের নীচে নিয়ে যান। সেখানেই প্রাথমিক চিকিৎসার পরই জ্ঞান ফেরে কেন্দ্রীয় মন্ত্রীর। তার পর আবারও মঞ্চে উঠে নিজের বক্তৃতা শেষ করেন তিনি।

Advertisement

মহারাষ্ট্রের ইয়াভাতমালে একটি জনসভা করতে গিয়েছিলেন নিতিন। ওই লোকসভা আসনের প্রার্থী রাজশ্রী পাটিলের সমর্থনে প্রচার করতে যান সেখানে। রাজশ্রী লড়ছেন একনাথ শিন্ডের শিবসেনা গোষ্ঠীর টিকিটে। সেই জনসভায় বক্তৃতা করার সময়ই অঘটন ঘটে।

ঘটনার কিছু ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়েছে। কেন্দ্রীয় মন্ত্রীর বক্তৃতার লাইভ স্ট্রিমিং করা হচ্ছিল। সে সময়ই এই ঘটনা ঘটে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, নিতিন মঞ্চে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে ধরাধরি করে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। তার পরই চিকিৎসা শুরু করেন সভাস্থলে উপস্থিত এক চিকিৎসক। প্রাথমিক চিকিৎসার পরেই জ্ঞান ফিরে আসে কেন্দ্রীয় মন্ত্রীর। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেননি আনন্দবাজার অনলাইন।

Advertisement

চিকিৎসকের কথায়, অত্যাধিক গরমের কারণেই সাময়িক জ্ঞান হারিয়ে ফেলেন নিতিন। যদিও কিছু ক্ষণের মধ্যেই জ্ঞান ফিরে আসে তাঁর। বর্তমানে তিনি সুস্থই আছেন। তাঁর শরীরে অন্য কোনও জটিলতা রয়েছে কি না তা পরীক্ষা করার পরেই বলা সম্ভব হবে বলে মনে করেন চিকিৎসকেরা। উল্লেখ্য, নিতিন এ বার বিজেপির টিকিটে নাগপুর লোকসভা আসন থেকে লড়ছেন। প্রথম দফাতেই ওই কেন্দ্রে ভোটগ্রহণ হয়ে গিয়েছে। ২০১৪ সাল থেকে ওই আসন থেকে জিতেই সাংসদ হয়েছেন নিতিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন