Saayoni Ghosh

ঝড়বৃষ্টির মধ্যে নির্বাচনী প্রচার সায়নীর, গাড়ির সামনে ভেঙে পড়ল গাছ! অল্পের জন্য রক্ষা

সোমবার সন্ধ্যা থেকেই দক্ষিণ ২৪ পরগনার প্রায় সর্বত্র ঝোড়ো হাওয়ার সঙ্গে শুরু হয় বৃষ্টি। তার মধ্যেই ভোটের প্রচারে বেরিয়েছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাঙড় শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ২১:৪৪
Share:

সায়নী ঘোষের প্রচারের সময় দুর্ঘটনা। —নিজস্ব চিত্র।

অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। দমকা হাওয়া আর বৃষ্টির মধ্যে প্রচারে বেরিয়ে সায়নীর গাড়ির সামনে ভেঙে পড়ল গাছের ডাল। খানিক ক্ষণ অপেক্ষার পর ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লার সঙ্গে ওই এলাকা থেকে বেরিয়ে যান তিনি।

Advertisement

সোমবার সন্ধ্যা থেকেই দক্ষিণ ২৪ পরগনার প্রায় সর্বত্র ঝোড়ো হাওয়ার সঙ্গে শুরু হয় বৃষ্টি। তার মধ্যেই ভোটের প্রচারে বেরিয়েছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। প্রথমে মৃদুমন্দ ঝোড়ো হাওয়া আর টিপটিপ বৃষ্টির মধ্যে ভাঙড়ের বামনঘাটা, বেঁওতা-১ এবং বেঁওতা-২ অঞ্চলে হুড খোলা গাড়ি নিয়ে নির্বাচনী প্রচার করেন সায়নী। কিন্তু হঠাৎ দমকা হাওয়া আর জোরে বৃষ্টি শুরু হওয়ায় বিপাকে পড়েন তৃণমূল প্রার্থী এবং অন্যান্য নেতা-কর্মী। ঝোড়ো হাওয়ায় সায়নীর র‍্যালির সামনেই একটি গাছের ডাল ভেঙে পড়ে। তবে তাতে দুর্ঘটনা হয়নি। শওকতকে নিয়ে সেখান থেকে গাড়ি করে বেরিয়ে যান সায়নী।

তার আগে বৃষ্টি আর ঝড়ের কারণে বেঁওতার ক্রোলবেড়িয়া এলাকায় নির্বাচনী সভা বন্ধ করে দিতে হয় সায়নীকে। ফাঁকা চেয়ার সামনে রেখে বন্ধ ঘর থেকে দলীয় কর্মীদের উদ্দেশে নির্বাচনী বক্তৃতা করেন সায়নী। বৃষ্টি খানিক থামার পর নেতা-কর্মীদের ধন্যবাদ জানিয়ে সেখান থেকে বেরিয়ে পড়েন তৃণমূল প্রার্থী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন