Uttarakhand Waqf Board

‘ভারতে মুসলিমদের কোনও সঙ্কট নেই’, উত্তরাখণ্ডের ওয়াকফ বোর্ডের প্রধান সমর্থন করলেন মোদীকে

লোকসভা ভোটে মোদীর নেতৃত্বাধীন এনডিএর জয় কামনা করে সাবির সাহেব দরগায় চাদর চড়ানোর পরে শাদাব বুধবার বলেন, ‘‘ভারতের প্রয়োজন নরেন্দ্র মোদীর বলিষ্ঠ নেতৃত্বের।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৭:০৩
Share:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। — ফাইল চিত্র।

দেশের প্রথম রাজ্য হিসেবে অভিন্ন দেওয়ানি বিধি বিল পাশ হয়েছে বিজেপি শাসিত উত্তরাখণ্ডে। তা নিয়ে দেশ জুড়ে তৈরি হয়েছে বিতর্ক। কিন্তু লোকসভা ভোটপর্বের মধ্যে সে রাজ্যেরই সুন্নি ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান তথা হরিদ্বারের সাবির সাহেব দরগার প্রধান শাদাব শামস প্রকাশ্যে নরেন্দ্র মোদীর প্রতি সমর্থন জানালেন!

Advertisement

শাদাব বুধবার বলেন, ‘‘আমি লোকসভা ভোটে মোদীজির জয়ের জন্য প্রার্থনা করেছি। তিনি বিশ্বের সামনে শক্তিশালী ভারতীয় নেতৃত্বের যে উদাহরণ তুলে ধরেছেন, তা প্রশংসার দাবি রাখে। তাঁরই তৃতীয় বার দেশের প্রধানমন্ত্রী হওয়া উচিত।’’ লোকসভা ভোটে বিরোধীরা জিতলে দেশ আবার দুর্বল নেতৃত্বের হাত চলে যাবে বলেও আশঙ্কা প্রকাশ করেন শাদাব।

লোকসভা ভোটে মোদীর নেতৃত্বাধীন এনডিএর জয় কামনা করে সাবির সাহেব দরগায় চাদর চড়ানোর পরে শাদাব বুধবার বলেন, ‘‘পুরো বিশ্ব যুদ্ধের মেঘে ঢেকে যাচ্ছে। বিশৃঙ্খলা ও সংঘাতের আবহ বিভিন্ন দেশকে গ্রাস করছে। এমন সময়ে ভারতের প্রয়োজন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বলিষ্ঠ নেতৃত্ব।’’ বিরোধীদের তরফে বিজেপির বিরুদ্ধে মুসলিম বিদ্বেষের যে অভিযোগ তোলা হয়েছে, তা খারিজ করে তিনি বলেন, ‘‘ভারতে মুসলিমদের কোনও সঙ্কট নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন