West Bengal Assembly Election 2021

WB Election: আসানসোলে দলের প্রচারে মিশে গেল দোল, প্রার্থীরা উঠলেন রাঙা হয়ে

একদিকে আসানসোল উত্তর ও দক্ষিণের বিজেপি প্রার্থী, অগ্নিমিত্রা পাল ও কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, অন্য দিকে আসানসোল উত্তরে তৃণমূল প্রার্থী রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী, সকলেই রাঙা হয়ে উঠলেন দোলপূর্ণিমার সকালে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ২৮ মার্চ ২০২১ ১৫:০১
Share:

নিজস্ব চিত্র

আসানসোলে দুই কেন্দ্রের দুই প্রার্থী ও এক প্রার্থীর স্ত্রী প্রচারের ফাঁকে মেতে উঠলেন দোল খেলায়। একদিকে আসানসোল উত্তর ও দক্ষিণের বিজেপি প্রার্থী, অগ্নিমিত্রা পাল ও কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, অন্য দিকে আসানসোল উত্তরে তৃণমূল প্রার্থী রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী, সকলেই রাঙা হয়ে উঠলেন দোলপূর্ণিমার সকালে।

Advertisement

আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি-র প্রার্থী অগ্নিমিত্রা রবিবার দলীয় পতাকা সরিয়ে রেখে শোভাযাত্রার মাধ্যমে আনন্দ উৎসবে মাতলেন। তিনি বার্নপুর শিল্পাঞ্চলে রং খেলায় মাতেন। সঙ্গে দলীয় কর্মী ও সাধারণ মানুষও ছিলেন। বাড়ি ময়দানে অবস্থিত মন্দিরে গিয়ে শেষ হয় এই দোল উৎসবের শোভাযাত্রা। পথচারীদের আবির মাখাতে মাখাতে তিনি এই শোভাযাত্রা করেন।

রবিবার দোল খেলতে দেখা গিয়েছে আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী সুদেষ্ণা ও তার বন্ধুদের। বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে দলীয় পতাকাকে বাদ দিয়ে একে অপরকে রঙ মাখিয়ে দোলের গানে, নাচের তালে তালে আসানসোল জিটি রোডে শোভাযাত্রা করেন সুদেষ্ণা ঘটক।

Advertisement

আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি-র প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ও রবিবার দোল উৎসবে সামিল হন। স্থানীয় রবীন্দ্র ভবন এলাকায় তাঁকে রং খেলতে দেখা যায়। খোল, বাঁশি নিয়ে ও হনুমান ও রাধা-কৃষ্ণের প্রতিকৃতি বানিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন রবীন্দ্র ভবন প্রাঙ্গণ থেকে। সেই শোভাযাত্রা যায় পুলিশ লাইন দিয়ে বার্নপুরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন