June Malia

WB Election: ভোট মিটলেও বার বার নিজের কেন্দ্র মেদিনীপুরে আসতে চান তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়া

ভোটের আগে পাটনাবাজার এলাকায় যে বাড়ি ভাড়া নিয়েছিলেন, সোমবার সেখানেই এসে ওঠেন জুন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ০২:৪৫
Share:

জুন মালিয়া। নিজস্ব চিত্র।

তাঁর আসন মেদিনীপুরে ভোট হয়ে গিয়েছে গত ২৭ মার্চ। কিন্তু ভোট মিটলেও তিনি বার বার মেদিনীপুরে ফিরে আসতে চান বলে সোমবার জানালেন ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী জুন মালিয়া। কারণ, মেদিনীপুরের সঙ্গে তাঁর ‘গভীর সম্পর্ক’ গড়ে উঠেছে। সোমবার নিজের কেন্দ্রে এসে এমন মন্তব্যই করলেন জুন।

Advertisement

নীলবাড়ির লড়াইয়ের প্রথম দফায় ভোটের পর সেখানকার অবস্থা সম্পর্কে খোঁজখবর নিতে সোমবার মেদিনীপুরে এসেছেন জুন। ওই কেন্দ্রের ইভিএমগুলি রাখা হয়েছে মেদিনীপুর কলেজের স্ট্রং রুমে। সেগুলি কী অবস্থায় রয়েছে বা তার ঠিক মতো দেখাশোনা হচ্ছে কি না, সে সম্পর্কেও খোঁজখবর নেন তিনি। পাশাপাশি, নিজের কেন্দ্রের দলীয় নেতাদের সঙ্গেও দেখা করেন।

ভোটের আগে পাটনাবাজার এলাকায় যে বাড়ি ভাড়া নিয়েছিলেন, সোমবার সেখানেই এসে ওঠেন জুন। দুপুরে মেদিনীপুর শহরের তৃণমূল সভাপতি বিশ্বনাথ পাণ্ডবের বাড়িতে খেতে যান। জুন বলেন, ‘‘সোমবার যখন মেদিনীপুরে ঢুকলাম, তখন সকলের সঙ্গে দেখা হবে ভেবে অদ্ভুত একটা অনুভূতি হচ্ছিল। হার-জিৎ তো লেগেই থাকে। জানি না আমাদের ফলাফল কী হবে? তবে মেদিনীপুরের সঙ্গে যে সম্পর্ক গড়ে উঠেছে, তাতে হারি বা জিতি... ওটা আলাদা কথা।’’ ভোট মিটলেই তারকা প্রার্থীদের নিজের কেন্দ্রে আর দেখা যায় না বলেও প্রায়শই অভিযোগ ওঠে। তবে তেমনটা করতে চান না তৃণমূলের তারকা প্রার্থী জুন। তাঁর কথায়, ‘‘মেদিনীপুরে বার বার ফিরে আসব। সবার সঙ্গে দেখা করব।’’

Advertisement
আরও পড়ুন:

নিজের কেন্দ্রে ভোট পর্ব মিটে গেলেও আপাতত ফুরসত নেই জুনের। দলের হয়ে প্রচারের ঠাসা কর্মসূচি রয়েছে বলে জানিয়েছেন তিনি। জুন বলেন, ‘‘নিজের কেন্দ্রে ভোট শেষ হওয়ার পরে ক’দিন একটু বিশ্রাম নিলাম। করোনার টিকাও নিয়েছি। তবে আমার কেন্দ্রে নির্বাচন হয়ে গেলেও ছুটি তো নেই! প্রচার করেই কেটে যাচ্ছে। দলের নির্দেশে প্রচারে যাচ্ছি। আমার অনেক সহকর্মী প্রার্থী হয়েছেন। রবিবার যেমন তারকেশ্বর প্রচারে গিয়েছিলাম। ভবিষ্যতেও ভোটপ্রচারের কর্মসূচি রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন