West Bengal Assembly Election 2021

WB Election: বাংলাদেশ দাঙ্গার ছবি ভোটের প্রচারে ব্যবহার করছেন বাবুল-রুদ্রনীল, অভিযোগ তৃণমূলের

সুখেন্দুশেখর রায় অভিযোগ করেন, ‘‘বাবুল সুপ্রিয় ও রুদ্রনীল ঘোষ বিজেপি-র ভোট প্রচারে সাম্প্রদায়িক উস্কানি দেওয়ার চেষ্টা চালাচ্ছেন।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৯:২৩
Share:

বাবুল সুপ্রিয়, সুখেন্দুশেখর রায় ও রুদ্রনীল ঘোষ।

বাংলাদেশের দাঙ্গার ছবি ভোটে প্রচার করেছেন বাবুল সুপ্রিয় ও রুদ্রনীল ঘোষ। ভোটের প্রচারে সাম্প্রদায়িক উত্তেজনা তৈরি করতে চাইছেন ওঁরা। এমনটাই অভিযোগ করলেন রাজ্যসভা তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়।

Advertisement

বৃহস্পতিবার তৃণমূল ভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি অভিযোগ করেন, ‘‘বাবুল সুপ্রিয় ও রুদ্রনীল ঘোষ বিজেপি-র ভোট প্রচারে সাম্প্রদায়িক উস্কানি দেওয়ার চেষ্টা চালাচ্ছেন। তাঁদের প্রচারে বাংলাদেশের দাঙ্গার ছবি ব্যবহার করা হচ্ছে। এমনকি ১৯৪৬ সালের দাঙ্গার ছবি ব্যবহার করা হচ্ছে। দেখানো হচ্ছে খবরের কাগজের কাটিং। এই দু’টি বিষয়ই আমরা কমিশনের কাছে পাঠাব।’’ লিখিত আকারে তৃণমূলের পক্ষ থেকে বৃহস্পতিবারই এ বিষয়ে কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে।

এই অভিযোগের জবাবে অভিনেতা তথা ভবানীপুর বিধানসভার বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ বলেন, ‘‘যিনি অভিযোগ করছেন, তিনি শুধুমাত্র তাঁর দায়িত্ব পালন করেছেন। ডুবন্ত মানুষ যেমন খড়কুটো আঁকড়ে ধরে বাঁচার চেষ্টা করেন তেমনই বাবুল সু্প্রিয় এবং আমার বিরুদ্ধে এমন সব অভিযোগ করছেন। এমন ভিত্তিহীন অভিযোগ নিয়ে আমার বিশেষ কিছু বলার নেই।’’ অভিযোগ খারিজ করে দিয়ে বরং প্রচারে তাঁদের বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন রুদ্রনীল।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন