ডেরেকের বিরুদ্ধে এফআইআর কারাটের, অবিলম্বে গ্রেফতারির দাবি

তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন সিপিএম নেতা প্রকাশ কারাট। দিল্লির মন্দির মার্গ থানায় রবিবার কারাট এই অভিযোগ দায়ের করেছেন। ফোটোশপের কারসাজি করা ছবি তুলে ধরে ডেরেক শনিবার দেখিয়েছিলেন, রাজনাথ সিংহ মিষ্টি খাইয়ে দিচ্ছেন প্রকাশ কারাটতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০১৬ ১৩:৪০
Share:

তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন সিপিএম নেতা প্রকাশ কারাট। দিল্লির মন্দির মার্গ থানায় রবিবার কারাট এই অভিযোগ দায়ের করেছেন। ফোটোশপের কারসাজি করা ছবি তুলে ধরে ডেরেক শনিবার দেখিয়েছিলেন, রাজনাথ সিংহ মিষ্টি খাইয়ে দিচ্ছেন প্রকাশ কারাটতে। পরে তৃণমূল স্বীকার করে নেয়, ছবিটি নকল। এই ঘটনার প্রেক্ষিতেই অভিযোগ দায়ের হয়েছে ডেরেকের বিরুদ্ধে। অবিলম্বে তাঁর গ্রেফতারির দাবি তুলেছে সিপিএম।

Advertisement

তৃণমূলের রাজ্যসভার দলনেতা তথা জাতীয় মুখপাত্র ডেরেকের বিরুদ্ধে দিল্লি পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ জানিয়েছেন প্রকাশ কারাট। শীর্ষ সিপিএম নেতা তাঁর অভিযোগে পুলিশকে জানিয়েছেন, ফটোশপের কারসাজি করে রাজনাথ সিংহের সঙ্গে তাঁর ছবি দেখিয়ে সিপিএমকে বদনাম করার চেষ্টা করেছেন ডেরেক। কারাটের দাবি, এটা রাজনৈতিক মানহানি। তাই আইনের সংশ্লিষ্ট দারায় ডেরেক ও’ব্রায়েনের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হোক। কলকাতায় বিমান বসু ডেরেকের গ্রেফতারির দাবি তুলেছেন। তিনি বলেন, ‘‘যে কারণে অম্বিকেশ মহাপাত্রকে গ্রেফতার করা হয়েছিল, সেই কাজ করার পর ডেরেককে কেন গ্রেফতার করা হচ্ছে না। মুখ্যমন্ত্রীর উচিত অবিলম্বে ডেরেক ও’ব্রায়েনকে গ্রেফতারের নির্দেশ দেওয়া।’’

আরও পড়ুন:

Advertisement

ঘুষ ভিডিওর অস্বস্তির মধ্যেই জোড়া ফুলে এবার জাল ছবির হুল

অভিরূপের মন্তব্যে ক্ষুব্ধ শিক্ষক-কর্মীরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন