Mimi Chakraborty

Bengal Polls: বাংলার মানুষ দিদির পাশেই আছেন, মমতাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করছে বিজেপি: মিমি

বালিতে প্রচারে গিয়ে মন্তব্য মিমির। বিজেপি-র সমালোচনা তৃমমূল সাংসদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালি শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১৮:১৫
Share:

বালিতে প্রচারে মিমি। —নিজস্ব চিত্র।

গেরুয়া দাপটে ভোট ভাগাভাগি নিয়ে আলোচনা সর্বত্র। কিন্তু বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকল্প নেই বলে জানিয়ে দিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁর যুক্তি, প্রচারে বেরিয়ে যে ভাবে মানুষের সাড়া পাচ্ছেন, তাতে একটা বিষয় স্পষ্ট যে বাংলার মানুষ তৃণমূল নেত্রীর পাশেই রয়েছেন।

Advertisement

বুধবার দলের প্রার্থী রানা চট্টোপাধ্যায়ের হয়ে বালি বিধানসভা কেন্দ্রে প্রচারে গিয়েছিলেন মিমি। লিলুয়া সূর্যনগর থেকে লিলুয়া উড়ালপুল পর্যন্ত হুড খোলা গাড়িতে চেপে প্রচার করেন তিনি। সেখানে তারকা সাংসদকে দেখতে ভিড় উপচে পড়েছিল সাধারণ মানুষের।

সেখানেই মমতা এবং তৃণমূলের জয় নিয়ে আত্মবিশ্বাস প্রকাশ করেন মিমি। তিনি বলেন, ‘‘তীব্র গরম উপেক্ষা করেও মানুষ আসছেন। উজাড় করে ভালবাসা দিচ্ছেন। উচ্ছ্বাস দেখাচ্ছেন। এতেই বোঝা যায়, বাংলার মানুষ দিদির সঙ্গেই রয়েছেন।’’

Advertisement

দলের হয়ে প্রচারে গেলেও, নন্দীগ্রামে মমতার আহত হওয়ার ঘটনা এবং তার প্রেক্ষিতে গেরুয়া শিবিরের কটাক্ষ নিয়ে এত দিন সে ভাবে মুখ খুলতে দেখা যায়নি মিমিকে। কিন্তু বুধবার প্রচার থেকেই তিনি বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে যে ধরনের কুরুচিকর মন্তব্য করছেন বিজেপি নেতারা, তা নিন্দনীয়। এক জন নারী হিসেবে এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’’ বালিতে প্রচার সেরে বুধবার শিবপুর এবং জগৎবল্লভপুরেও তৃণমূলের দু’টি জনসভায় অংশ নেন মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন