TMC

Bengal Polls: বেআইনী বালি পাচারে গ্রেপ্তার তৃণমূল নেতা-সহ ১৩

তিনি ২০০৮ থেকে ২০১৭ পর্যন্ত কংগ্রেস থেকে নির্বাচিত হয়ে ঝালদা এক পঞ্চায়েত সমিতির সদস্য ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ২৩:২৩
Share:

—ফাইল চিত্র।

বেআইনী ভাবে বালি পাচারের বিরুদ্ধে অভিযানে নেমে তৃণমূলের এক নেতা-সহ ১৩ জনকে গ্রেপ্তার করল জেলা পুলিশ। ৬টি বালি ভর্তি লরি আটক করা হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, গ্রেপ্তার হওয়াদের মধ্যে শক্তি মাহাতো রয়েছেন। তিনি ২০০৮ থেকে ২০১৭ পর্যন্ত কংগ্রেস থেকে নির্বাচিত হয়ে ঝালদা এক পঞ্চায়েত সমিতির সদস্য ছিলেন। ২০১৬ বিধানসভা নির্বাচনের পর তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এখন তিনি তৃণমূলের নেতা হিসেবে ওই এলাকায় পরিচিত।

জেলা পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেল থেকে সন্ধে পর্যন্ত ঝালদা মহকুমা এলাকার ঝালদা, বাগমুন্ডি, কোটশিলা ও জয়পুর থানার পুলিশ অভিযান চালায়। এই ঘটনায় বালি চুরির ৬টি আলাদা স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। জেলা পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো জানান, তাঁদের কাছে দীর্ঘদিন ধরে খবর ছিল যে, ঝালদা-ঝাড়খন্ড সীমানার সুবর্ণরেখা নদীর ত্রিবেণী ঘাটে বেআইনী ভাবে মেশিনের সাহায্যে লরিতে বালি তুলে ঝাড়খণ্ডের বিভিন্ন জায়গায় পাচার করা হয়। এর ভিত্তিতে জেলা পুলিশের একটি দল শুক্রবার অভিযান চালিয়ে সাফল্য পায় বলে জানান তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন