Mamata Banerjee

Bengal Polls: পা ফেলতে পারছি না, কিন্তু ঘরে বসে থাকলে আপনার ঘর লুঠ করবে বহিরাগতরা: মমতা

বিজেপি-কে দেশের সবচেয়ে বড় তোলাবাজ, দাঙ্গাকারী, কৃষক হত্যাকারী বলেও হলদিয়ার সভার থেকে আক্রমণ করেন মমতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১৪:১৮
Share:

হলদিয়ার জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি যদি ঘরে চুপ করে বসে থাকেন তা হলে বিজেপি সব ঘরবাড়ি লুঠ করে নেবে। দখল করে নিয়ে তাড়িয়ে দেবে। শনিবার হলদিয়ার জনসভা থেকে বিজেপি-কে এ ভাবেই আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

পায়ে ব্যান্ডেজ নিয়ে, হুইল চেয়ারে বসে তিনি বিভিন্ন জনসভায় যাচ্ছেন। জনসভা থেকে বার বারই তাঁকে অভিযোগ তুলতে শোনা গিয়েছে যে, তিনি অনেক মার খেয়েছেন। হাত ভেঙে দেওয়া হয়েছে, কোমরে চোট রয়েছে। বাকি ছিল পা। সেটাও আহত করে দেওয়া হল। কিন্তু তিনি চুপ করে বসে থাকার লোক নন বলেও হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূলনেত্রী। মমতা বলেন, “আপনারা অনেক কষ্ট করে এসেছেন। দূর দূর থেকে এসেছেন। আপনাদের পাগুলোতে প্রণাম জানাই।” তাঁরও কষ্ট হয়েছে। তাঁকে মাথায় মারা হয়েছে। অস্ত্রোপচার হয়েছে। দুটো হাত ভেঙে দেওয়া হয়েছে। চোখে অস্ত্রোপচার করতে হয়েছে বলেও জানান মমতা। এর পরই বলেন, “পা-টা বাকি ছিল, সেটাকেও আঘাত করা হল।”

তিনি রোজ সকালে হাঁটতে বেরোন। কিন্তু পায়ে এমন ভাবে আঘাত পেতে হল যে, পা ফেলতে পারছেন না। আর সে কারণেই কষ্ট হচ্ছে। কিন্তু চুপ করে বসে থাকতে রাজি নন বলেও স্পষ্ট বার্তা দিয়েছেন তিনি। মমতার কথায়, “আমি যদি ঘরে বসে থাকি, তা হলে বিজেপি এসে আপনাদের তাড়িয়ে দেবে। ঘরবাড়ি লুঠ করে নেবে। বাংলাকে দখল করে নেবে ওই গুন্ডারা।” বিজেপি-কে দেশের সবচেয়ে বড় তোলাবাজ বলেও হলদিয়ার সভার থেকে আক্রমণ করেন মমতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন