West Bengal Assembly Election 2021

Bengal Polls: নেই প্রার্থী, রোড শো-তে ‘অব্যবস্থা’, কাকদ্বীপে মহাগুরুর মঙ্গল অভিযানে ছেদ পড়ল মাঝপথেই

কাকদ্বীপের বিজেপি প্রার্থী দীপঙ্কর জানার সমর্থনে হোস্টেল মোড় থেকে নতুনরাস্তা পর্যন্ত রোড শো করার কথা ছিল মিঠুনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

কাকদ্বীপ শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ২৩:৫৮
Share:

কাকদ্বীপে রোড শো মিঠুনের। নিজস্ব চিত্র।

সম্পূর্ণ হল না মঙ্গলে মিঠুন চক্রবর্তীর কাকদ্বীপ অভিযান। অন্যত্র ‘ব্যস্ত’ থাকায় বিজেপি প্রার্থী যোগ দেননি মহাগুরুর কর্মসূচিতে। তাই তাঁকে ছাড়াই রোড শো শুরু করেছিলেন মিঠুন। কিন্তু অনেক আগেই আচমকা কর্মসূচিতে ছেদ টানেন তিনি।

Advertisement

মঙ্গলবার হেলিকপ্টারে চড়ে কাকদ্বীপের হারউড পয়েন্টে নামেন মিঠুন। কাকদ্বীপের বিজেপি প্রার্থী দীপঙ্কর জানার সমর্থনে হোস্টেল মোড় থেকে নতুনরাস্তা পর্যন্ত রোড শো করার কথা ছিল তাঁর। কিন্তু, ওই কর্মসূচিতে যোগ দেননি প্রার্থী নিজেই। রোড শো-র জন্য রথের আদলে সাজানো হয়েছিল একটি টোটো। কিন্তু টোটোয় চড়ে রোড শো করতে রাজি হননি মিঠুন। এর পর তড়িঘড়ি সাংবাদমাধ্যমের জন্য প্রস্তুত রাখা গাড়িতে তাঁকে উঠতে বলা হয়। দলীয় কর্মীরাও তাড়াহুড়ো করে গাড়িতে পতাকা লাগিয়ে দেন। কিছু ক্ষণ টালবাহানার পর গাড়িতে ওঠেন মিঠুন। কাকদ্বীপের বিজেপি প্রার্থীকে ছাড়াই শুরু হয়ে যায় কর্মসূচি। প্রার্থী না থাকলেও মিঠুনের সঙ্গে ছিলেন কাকদ্বীপের বিজেপি নেতারা।

কিন্তু রোড শো শুরু হলেও আচমকা তাতে ছেদ পড়ে। হোস্টেল মোড় থেকে নতুনরাস্তা পর্যন্ত দূরত্ব প্রায় ৪ কিলোমিটার। কিন্তু তার অনেকটা আগেই নেমে পড়তে চান মিঠুন। দৃশ্যতই তিনি ছিলেন বিরক্ত। পূর্ব নির্ধারিত জায়গার কিছুটা আগে জাতীয় সড়কের উপর রোড শো শেষ হওয়ায় হঠাৎ অবরুদ্ধ হয়ে পড়ে রাস্তা। ভিড়ে আটকে পড়েন কাকদ্বীপের তৃণমূল প্রার্থী মন্টুরাম পাখিরা-ও। দীর্ঘক্ষণ পরে অবশ্য যানজট নিয়ন্ত্রণে আসে।

Advertisement

মথুরাপুরের বিজেপি নেতা কৃষ্ণেন্দু গায়েনের অবশ্য সাফাই, ‘‘নির্বাচনী ব্যস্ততার কারণেই তাড়াতাড়ি রোড শো শেষ করেছেন মিঠুন চক্রবর্তী। কাকদ্বীপে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা থাকায় মিঠুনের স ঙ্গে থাকতে পারেননি প্রার্থী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন