West Bengal Assembly Election 2021

Bengal Poll: রানাঘাটে তৃণমূল প্রার্থীর গাড়িতে হামলা, কাঠগড়ায় বিজেপি, অভিযোগ অস্বীকার পদ্মের

ভোটের আগের রাতের এই ঘটনায় উত্তেজনা এলাকায়। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ তৃণমূল কর্মীদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রাণাঘাট শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১১:১৭
Share:

ভোটের আগের দিন রাতে বোমাবাজি ঘিরে উত্তপ্ত নদিয়ার রানাঘাট। সেখানে তৃণমূল প্রার্থীর গাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ। কাঠগড়ায় বিজেপি। গেরুয়া আশ্রিত দুষ্কৃতীরা দলীয় কর্মীদের এর আগে মারধর করেছে বলেও অভিযোগ তৃণমূলের। তা নিয়ে রাত থেকে দফায় দফায় বিক্ষোভ চলছে সেখানে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তারা পাল্টা বলেছে, এটা তৃণমূলের গোষ্ঠী কোন্দলেরই ফল।

Advertisement

শুক্রবার রাতে রানাঘাট উত্তর-পূর্ব বিধানসভা কেন্দ্রে এই ঘটনা ঘটে। সেখানে তৃণমূলের প্রার্থী সমীরকুমার পোদ্দার। তাঁর গাড়িতেই হামলা চালানো হয়েছে বলে দাবি তৃণমূলের। সমীর জানিয়েছেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা নাগাদ বাড়ি থেকে বেরোন তিনি। কিছু দূর এগোতেই পিছন থেকে তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছুড়তে শুরু করে একদল লোক।

Advertisement

এই ঘটনায় রাতেই রাস্তায় নেমে আসেন তৃণমূল কর্মী এবং সমর্থকরা। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তাঁরা। এর ফলে দত্তপুলিয়া থেকে পানিখালি যাওয়ার একমাত্র রাস্তাটি অবরুদ্ধ হয়ে পড়ে। ঘটনাস্থলে এসে পৌঁছয় ধানতলা পুলিশ। তবে ভোটের সকালেও উত্তেজনার সেই রেশ কাটেনি। সমীরের অভিযোগ, বিজেপি প্রার্থী অসীম বিশ্বাস আগেও একাধিক বার তৃণমূল কর্মীদের উপর হামলা করিয়েছেন। এই ঘটনার পিছনেও বিজেপিই রয়েছে। যদিও জেলা বিজেপি নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছে। তাদের বক্তব্য, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল। সেই সঙ্গে পদ্মশিবিরের অভিযোগ, তৃণমূলপ্রার্থী হেরে যাওয়ার ভয়েই এই সব করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন