Asauddin Owaisi

Bengal Polls: আসানসোলে সভা হল না মিম প্রধান ওয়াইসির, কারণ নিয়ে ধোঁয়াশা

শুক্রবার আসানসোলে হল না ওয়াইসির জনসভা। যদিও তিনি আসবেন বলে সমর্থকেরা এসেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৯:২৯
Share:

আসাদাউদ্দিন ওয়াইসি। প্রতীকী ছবি।

মুর্শিদাবাদ জেলার জঙ্গলি এবং ভরতপুরে সভা করা কথা ছিল। কিন্তু হেলিকপ্টার নামার অনুমতি না থাকায় সেই সভা আর করা হয়নি মিম নেতা আসাদউদ্দিন ওয়াইসির। তবে বৃহস্পতিবার ইটাহারের বিধিবাড়ি এলাকায় সভা করেছিলেন তিনি। কিন্তু শুক্রবার আসানসোলে হল না ওয়াইসির জনসভা। যদিও তিনি আসবেন বলে সমর্থকেরা এসেছিলেন। কিন্তু তিনি না আসায় শেষ অবধি হয়নি সেই সভা। কেন আসানসোলে এলেন না তিনি? কারণ নিয়ে রয়েছে নানা জল্পনা।

Advertisement

আসানসোলের রেলপাড় বাবুতলার মাঠে শুক্রবারের জনসভায় ভিড় জমিয়েছিলেন মিম সমর্থকরা। সেখানে ছিলেন আসানসোল উত্তরের মিম প্রার্থী দানিশ আজিজ। ওয়াইসির না আসা নিয়ে প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘‘যাঁরা বলছেন ‘খেলা হবে’ তাঁদের জিজ্ঞাসা করুন।’’ সভা না হওয়ার কারণ নির্দিষ্ট করে কিছু বলেননি দানিশ। প্রশাসনিক অনুমতি থাকলেও সভা না হওয়ার জন্য ‘রাজনৈতিক কারণ’ আছে বলে মন্তব্য করেন তিনি। আগামী দিনে আসানসোলে আসাদউদ্দিনের সভা হবে বলেও জানিয়েছেন তিনি।

হেলিকপ্টার নামার অনুমতির বিষয়টি নিয়ে পশ্চিম বর্ধমানের জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তবকে জিজ্ঞাসা করায় তিনি বলেছেন,‘‘অনুষ্ঠান ছিল কি না বা কেন বাতিল হল, এই বিষয়ে খোঁজ নিতে হবে।’’ মিম প্রধান আসাদউদ্দিনের আসা নিয়ে অতিরিক্ত পুলিশ কমিশনার প্রতীক রায় বলেছেন, ‘‘খারাপ আবহাওয়ার কারণে অনুষ্ঠান পিছিয়ে দেওয়া হয়েছে।’’ তবে কবে আবার অনুষ্ঠান হবে সে ব্যাপারে কোনও মন্তব্য করেননি তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন