TMC

WB Election: দেগঙ্গায় তৃণমূলের মিছিলে বোমাবাজির অভিযোগ, অস্বীকার করছে আইএসএফ

জোড়াফুল শিবিরের অভিযোগ, তাঁদের ১৫ থেকে ২০ জন সমর্থক জখম হয়েছেন। ঘটনার জেরে তেতে ওঠে এলাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দেগঙ্গা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ২০:২২
Share:

হাসপাতালে জখম তৃণমূল কর্মী। —নিজস্ব চিত্র

পঞ্চম দফার ভোটের মুখে অশান্ত হল দেগঙ্গা। সোমবার তৃণমূলের মিছিলে বোমাবাজি এবং হামলা চালানোর অভিযোগ উঠল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর বিরুদ্ধে। যদিও ঘটনার দায় অস্বীকার করেছে আইএসএফ। তারা তৃণমূলের বিরুদ্ধে পাল্টা হামলার অভিযোগ তুলেছে আইএসএফ শিবির।

Advertisement

সোমবার দেগঙ্গা ব্লকের কলসুর পঞ্চায়েতের চাঁদকাঠি বাজারে বাইক মিছিলের আয়োজন করেছিল তৃণমূল। সমর্থকদের অভিযোগ, সেই মিছিল চলাকালীন হঠাৎই আইএসএফ সমর্থকরা তাঁদের ঘেরাও করে। বোমা, লাঠিসোঁটা এবং পাথর নিয়ে চড়াও হয় বলে অভিযোগ। জোড়াফুল শিবিরের অভিযোগ, তাঁদের ১৫ থেকে ২০ জন সমর্থক জখম হয়েছেন। ঘটনার জেরে তেতে ওঠে এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামে পুলিশ বাহিনী। তৃণমূলের দাবি, হামলার জেরে তাঁদের দুই সমর্থক আশঙ্কাজনক অবস্থায়।

দেগঙ্গার আইএসএফ প্রার্থী করিম আলি বলেন, ‘‘তৃণমূল প্রার্থী রহিমা মণ্ডলের সমর্থনে বাইক মিছিল বার হয়েছিল। সেই সময় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা আমাদের কর্মীদের উপরেই হামলা চালিয়েছে তৃণমূল কর্মীরা। তারাই আমাদের কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি করে এবং কর্মীদের বাড়ি ভাঙচুর করে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন