Bardhaman

Bengal Polls: বিজেপি নেতার হোটেলে আগুন দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, প্রতিবাদে পথ অবরোধ

বাজেপ্রতাপপুরের রাস্তার ধারে একটি ছোট খাবারে দোকান ছিল বিজেপি নেতা নিত্যানন্দ দাসের। বুধবার ভোরে আগুন লেগে সেটি পুড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় অভিযোগ তোলা হয় স্থানীয় তৃণমূল নেতা নুরুল আলমের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ২১:৩০
Share:

আগুনে পুড়ছে হোটেল। নিজস্ব চিত্র।

রাতের অন্ধকারে এক বিজেপি নেতার হোটেল পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের বাজেপ্রতাপুরের এই ঘটনার প্রতিবাদে পূর্ব বর্ধমান জেলা বিজেপি-র পক্ষ থেকে বর্ধমান-কাটোয়া সড়ক অবরোধ করা হয়। এমনকি হোটেল নতুন করে গড়ে তুলতে মানুষের কাছে চাঁদা তুলতে শুরু করেছে বিজেপি। যদিও হোটেলে আগুন লাগানোর অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাজেপ্রতাপপুরের রাস্তার ধারে একটি ছোট খাবারে দোকান ছিল বিজেপি নেতা নিত্যানন্দ দাসের। বুধবার ভোরে আগুন লেগে সেটি পুড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় অভিযোগ তোলা হয় স্থানীয় তৃণমূল নেতা নুরুল আলমের বিরুদ্ধে।

স্থানীয় বিজেপি নেতা খোকন সেন অভিযোগ করেন, নিত্যানন্দকে বার বার দল ছাড়ার জন্য হুমকি দিচ্ছিলেন নুরুল। নিত্যানন্দ তাতে রাজি না হওয়ায় দুষ্কৃতীদের দিয়ে হোটেলে আগুন লাগিয়ে দেওয়া হল। এর পিছনে এলাকার কয়েক জন তৃণমূল নেতার ইন্ধন রয়েছে।

Advertisement

যদিও নুরুল অভিযোগ অস্বীকার করেন। তাঁর দাবি, দলের কাজ সেরে তিনি বাড়ি ফিরে গোটা ঘটনা শুনেছেন। এই ঘটনার সঙ্গে তিনি বা তাঁর দলের কেউ জড়িত নন। বিজেপি কর্মীরা নিজেরাই দোকানে আগুন লাগিয়ে তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে।

অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবিতে দীর্ঘক্ষণ বর্ধমান-কাটোয়া সড়ক অবরোধও করে বিজেপি। পরে পুলিশ গিয়ে কথা বলে সেই অবরোধ তুলে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন