Rantidev Sengupta

Bengal Polls: করোনায় আক্রান্ত রন্তিদেব, অভিযোগ তৃণমূলের, মিথ্যে অভিযোগ, বললেন বিজেপি প্রার্থী

অভিযোগ করা হয়েছে, করোনায় আক্রান্ত হওয়ার পরেও রন্তিদেব নানা জায়গায় যাচ্ছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৮:২২
Share:

দু’পক্ষের দেওয়া সেই দুই ‘রিপোর্ট’।

করোনায় আক্রান্ত হয়েও মানুষের মধ্যে ঘুরে বেড়াচ্ছেন হাওড়া দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত, এমনই অভিযোগ তুললেন ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী নন্দিতা চৌধুরী। রিটার্নিং অফিসারকে এই অভিযোগ জানিয়ে একটি চিঠিও দিয়েছেন নন্দিতার নির্বাচনী এজেন্ট দেবাশিস বন্দ্যোপাধ্যায়।

Advertisement

চিঠিতে দাবি করা হয়েছে, গত ৬ এপ্রিল রন্তিদেবের কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ক্যালকাটা স্কুল অব ট্রপিক্যাল মেডিসিনের একটি রিপোর্টের ফোটোকপি-ও দেওয়া হচ্ছে তৃণমূলের তরফ থেকে। যদিও সেই রিপোর্টের সত্যতা আনন্দবাজার ডিজিটাল যাচাই করেনি। অভিযোগ করা হয়েছে, করোনায় আক্রান্ত হওয়ার পরেও তিনি নানা জায়গায় যাচ্ছেন। ভোটারদের মধ্যে সংক্রমণ ছড়াচ্ছেন। এ বিষয়ে যথাযথ পদক্ষেপ করার জন্য রিটার্নিং অফিসারকে আবেদন জানিয়েছেন দেবাশিস।

তৃণমূল প্রার্থী নন্দিতা চৌধুরীর নির্বাচনী এজেন্ট দেবাশিস বন্দ্যোপাধ্যায়ের অভিযোগপত্র।

রন্তিদেব অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। তিনিও ক্যালকাটা স্কুল অব ট্রপিক্যাল মেডিসিনের একটি রিপোর্টের কপি দিয়ে পাল্টা দাবি করেছেন, তাঁর রিপোর্ট নেগেটিভ। আনন্দবাজার ডিজিটালের তরফে রন্তিদেবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “মিথ্যে অভিযোগ। তৃণমূল এসে আমার লালারসের নমুনা নিয়ে গিয়ে পরীক্ষা করাক। আমার কোনও আপত্তি নেই।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন