West Bengal Assembly Election 2021

Bengal Election: ভোটের আগে মল্লারপুরে বিজেপি নেতার বাড়িতে মিলল বোমা, পাওয়া গেল নানুর, আমোদপুরেও

ভোটের আগের দিন বোমা উদ্ধারের ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। তৃণমূল ও বিজেপি পরস্পর পরস্পরের দিকে আঙুল তুলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বীরভূম শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৭:০৭
Share:

নিজস্ব চিত্র।

বীরভূমে ভোটের আগে একাধিক জায়গা থেকে উদ্ধার হল বোমা। এক দিকে মল্লারপুরে বিজেপি-র বুথ সভাপতির বাড়ি থেকে বোমা উদ্ধার হয়। অন্য দিকে নানুর ও আমোদপুরেও উদ্ধার হয়েছে বোমা। এই বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

ময়ূরেশ্বর বিধানসভার মল্লারপুর থানার রাংতাড়া গ্রামে বিজেপি-র বুথ সভাপতি জয়দেব চক্রবর্তীর বাড়ি থেকে বোমা উদ্ধার। বুথ সভাপতির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা রাতের অন্ধকারে একটি প্লাস্টিক প্যাকেটে বোমা ভরে বাড়ির বারান্দায় ঝুলিয়ে দিয়ে যায়। সকালে উঠে বোমা দেখতে পেয়ে তিনি খবর দেন মল্লারপুর থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমাগুলি নিষ্ক্রিয় করে।

অন্য দিকে নানুর বিধানসভার চালকল গ্রাম পঞ্চায়েতের বনগ্রামে কালভার্টের নীচ থেকে ১৪টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। সাঁইথিয়া থানার আমোদপুর ফাঁড়ির সিওর গ্রামে পুকুর পাড় থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বম্ব স্কোয়াড এসে বোমাগুলি নিষ্ক্রিয় করে।

Advertisement

এই বোমা উদ্ধারের ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। তৃণমূল ও বিজেপি একে অপরের দিকে আঙুল তুলছে। অবশ্য ভোটের দিন যাতে বীরভূমে উত্তেজনা না ছড়ায় তার জন্য অনেক বেশি পুলিশ মোতায়েন করেছে নির্বাচন কমিশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন