West Bengal Assembly Election 2021

Bengal polls: ভোট শুরু হতেই মোদীর টুইট, ভোটাধিকার প্রয়োগের ডাক মমতারও

তামিল, মালয়ালম, বাংলা, অসমিয়া এবং ইংরেজি ভাষায় টুইটে মোদী ভোটারদের উদ্দেশে লিখেছেন, বিপুল সংখ্যায় ভোট দিয়ে গণতন্ত্রকে শক্তিশালী করুন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১১:০৬
Share:

বাংলায় টুইট মোদীর। গণতান্ত্রিক অধিকার প্রয়োগের ডাক মমতারও। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

দেশের ৪ রাজ্য এবং একটি কেন্দ্রশাসিত অঞ্চলে ভোট হচ্ছে মঙ্গলবার। স্থানীয় ভাষায় টুইট করে ভোটারদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের অনুরোধ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটে ভোট দেওয়ার আহ্বান জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Advertisement

তামিল, মালয়ালম, বাংলা, অসমিয়া এবং ইংরেজি ভাষায় টুইটে মোদী ভোটারদের উদ্দেশে লিখেছেন, বিপুল সংখ্যায় ভোট দিয়ে গণতন্ত্রকে শক্তিশালী করুন। মঙ্গলবার তৃতীয় দফার ভোট পশ্চিমবঙ্গে। বাংলা এবং ইংরেজিতে টুইট করে ভোটাধিকার প্রয়োগের অনুরোধ জানিয়েছেন মমতাও।

সকাল ৭টা থেকেই ভোট শুরু হয় পশ্চিমবঙ্গ, অসম, তামিলনাড়ু, কেরল এবং পুদুচেরিতে। পশ্চিমবঙ্গ তৃতীয় দফা ও অসমে তৃতীয় এবং শেষ দফার ভোট হলেও দক্ষিণের দুই রাজ্য তামিলনাড়ু, কেরল এবং কেন্দ্রশাসিত অঞ্চল পুদুচেরিতে এক দফাতেই ভোট সম্পন্ন হবে মঙ্গলবার।

Advertisement

সকাল সাতটা নাগাদই পরপর ছ’টি টুইট করেন মোদী। বাংলা টুইটে মোদী লেখেন, ‘পশ্চিমবঙ্গের যে সব জায়গায় আজ নির্বাচন হচ্ছে, সেখানকার ভোটদাতাদের বিপুল সংখ্যায় ভোট দেবার আবেদন জানাই। ভোট দিন আর গণতন্ত্রকে আরও শক্তিশালী করুন’!

মমতা তাঁর টুইটে লিখেছেন, ‘বাংলার মা-মাটি-মানুষকে আমার আবেদন নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন ভোট দিন। সকাল সকাল ভোট দিন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন