AIIMS Kalyani Recruitment 2023

কল্যাণীর এমসে আইসিএমআরের প্রকল্পে দু’টি ভিন্ন পদে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

প্রজেক্ট টেকনিক্যাল অফিসার পদে নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে বাড়িভাড়া বাবদ ভাতা-সহ মোট ৩৩,০৪০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৬:১৮
Share:

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট ইফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ কেন্দ্রের অর্থপুষ্ট একটি প্রকল্পে কর্মী প্রয়োজন। কিছুদিন আগে প্রতিষ্ঠানের তরফে সেই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই সেই প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

প্রতিষ্ঠানের কমিউনিটি মেডিসিন এবং ফ্যামিলি মেডিসিন বিভাগে গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘অ্যাসেসমেন্ট অফ আনমেট নিডস অ্যান্ড অ্যাক্সেস টু অ্যাসিসটিভ টেকনোলজিস অ্যামং জেনারেল পপুলেশন থ্রু ডিজিটাল রাটা টুল— অ্যা ক্রস সেকশনাল সার্ভে ইন ইন্ডিয়া’। এটি কেন্দ্রের ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর একটি মাল্টি-সেন্ট্রিক টাস্ক ফোর্স প্রজেক্ট।

প্রকল্পে নিয়োগ হবে প্রজেক্ট টেকনিক্যাল অফিসার এবং প্রজেক্ট টেকনিশিয়ান-২ পদে। মোট শূন্যপদ রয়েছে পাঁচটি। প্রকল্পে প্রার্থীদের প্রথমে ছ’মাসের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে দু’বছর পর্যন্ত হতে পারে। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য বয়ঃসীমার উল্লেখ করা হয়নি। প্রজেক্ট টেকনিক্যাল অফিসার পদে নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে বাড়িভাড়া বাবদ ভাতা-সহ মোট ৩৩,০৪০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। অন্যদিকে, প্রজেক্ট টেকনিশিয়ান-২ পদে নিযুক্তদের প্রতি মাসে বাড়িভাড়া বাবদ ভাতা-সহ মোট ২১,২৪০ টাকা দেওয়া হবে।

Advertisement

দু’টি পদে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি পেশাদারি অভিজ্ঞতাও প্রয়োজন, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। তবে যাঁদের সমগোত্রীয় প্রকল্পে কাজের পূর্ব অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ জীবনপঞ্জি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৪ ডিসেম্বর। বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন