IPGMER-SSKMH Recruitment 2023

আইপিজিএমইআর কলকাতায় কর্মখালি, কোন পদে নিয়োগ করা হবে?

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের কলকাতায় ক্লিনিক্যাল ট্রায়াল কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১২:৪১
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

এসএসকেএম হাসপাতালে কর্মখালি। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ডিপার্টমেন্ট অফ এন্ডক্রিনোলজি অ্যান্ড মেটাবলিজ়মের একটি গবেষণা প্রকল্পের জন্য ক্লিনিক্যাল ট্রায়াল কো-অর্ডিনেটর প্রয়োজন। ওই পদে নিযুক্ত কর্মীকে বায়োটেকনোলজি ইন্ডাস্ট্রি রিসার্চ অ্যাসিস্ট্যান্ট কাউন্সিল (বিআইআরএসি)-এর অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে।

Advertisement

বিজ্ঞপ্তিতে উল্লিখিত ‘ক্লিনিক্যাল ট্রায়াল নেটওয়ার্ক ফর হসপিটাল বেসড ট্রায়াল ইন ডায়বেটোলজি’ শীর্ষক প্রকল্পে উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বিজ্ঞানের যে কোনও শাখা কিংবা ফার্মাসিতে স্নাতক হতে হবে। পাশাপাশি, অন্তত এক বছরের গবেষণার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

এই পদে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের বাংলা ভাষার পাশাপাশি, ইংরেজি, হিন্দি ভাষায় সাবলীল হওয়া প্রয়োজন। নিযুক্ত ব্যক্তি মাসে ২০,০০০ টাকা করে পারিশ্রমিক পাবেন। একটিই পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। আগ্রহীরা ইমেল মারফত উল্লিখিত পদের জন্য আবেদন জানাতে পারবেন।

Advertisement

ইমেলের মাধ্যমে তাঁদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত তথ্য-সহ আনুষঙ্গিক নথি পাঠাতে হবে। প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে ইমেলের ঠিকানা উল্লেখ করা হয়েছে। ২৮ নভেম্বরের মধ্যে আবেদন জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন