IACS Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় চুক্তির ভিত্তিতে মেডিক্যাল অফিসার নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্সের তরফে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে মোট তিন বছরের জন্য কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১৪:৫৮
Share:

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্সের অধীনে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের কলকাতা কেন্দ্রে মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে প্রাথমিক ভাবে এক বছর এবং সর্বাধিক তিন বছর এই পদে অনূর্ধ্ব ৬৫ বছর বয়সি প্রার্থীকে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

মেডিক্যাল অফিসার পদে আবেদনকারীদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি, ডক্টর অফ মেডিসিন (এমডি) ডিগ্রির মধ্যে যে কোনও একটি ডিগ্রি থাকা প্রয়োজন। পাশাপাশি, তাঁর মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ায় মেডিক্যাল প্র্যাক্টিশনার হিসাবে নাম নথিভুক্ত থাকতে হবে।

উল্লিখিত বিভাগে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিকে যোগ্যতা এবং অভিজ্ঞতার নিরিখে ৫০,০০০ টাকা করে মাসিক পারিশ্রমিক দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

আগ্রহী প্রার্থীদের ডাকযোগে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জমা দিতে হবে। সংশ্লিষ্ট পদের জন্য ৩ মে পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এই পদে নিয়োগ সম্পর্কিত বিষয়ে আরও তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন