Bankura University Recruitment 2024

ইন্টারভিউয়ের মাধ্যমে বাঁকুড়া বিশ্ববিদ্যালয় এক্সপার্ট নেবে, কোন বিভাগের জন্য?

আবেদনের জন্য রসায়ন বিষয়ে নূন্যতম ৫৫ শতাংশ নম্বর-সহ ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট অথবা স্টেট এলিজিবিলিটি টেস্ট উত্তীর্ণ থাকা প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১৬:৩২
Share:

বাঁকুড়া বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

বিশেষ পদে কাজের সুযোগ দিচ্ছে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Advertisement

এক্সপার্ট নেবে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠানের রসায়ন বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। একটি শূন্যপদ রয়েছে। আবেদনের জন্য রসায়ন বিষয়ে নূন্যতম ৫৫ শতাংশ নম্বর-সহ ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট অথবা স্টেট এলিজিবিলিটি টেস্ট উত্তীর্ণ থাকা প্রয়োজন। যদিও অজৈব রসায়ন এবং জৈব রসায়নে স্পেশালাইজ়েশন থাকতে হবে অগ্রহীদের। চুক্তির ভিত্তিতে নিয়োগ এবং কাজের মেয়াদ হবে স্বল্প সময়ের জন্য। বেতন বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী নির্ধারিত করা হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৯ মার্চ, বেলা ১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে। কী কী নথি প্রয়োজন তা জানতে প্রথমে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে যাবতীয় তথ্য এবং বিস্তারিত জানতে পারবেন আগ্রিহীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন