BECIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা বেসিলের তরফে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৩০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৭:২৯
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)। সংগৃহীত ছবি।

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করবে রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। সেই মর্মে সম্প্রতি বেসিল-এর ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। হাসপাতালের একটি নির্দিষ্ট বিভাগে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে।

Advertisement

সিএনসিআই-এর নিউক্লিয়ার মেডিসিন বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে স্টাফ নার্স পদে। শূন্যপদ রয়েছে একটি। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৩০,০০০ টাকা প্রতি মাসে।

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের নার্সিংয়ে বিএসসি/ এমএসসি ডিগ্রি বা জিএনম ডিগ্রির পাশাপাশি ন্যূনতম দু’বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যাঁদের রেডিয়োলজি বা নিউক্লিয়ার মেডিসিন বিভাগে কাজের পূর্ব অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন স্থানীয় বাসিন্দা এবং সংশ্লিষ্ট বা সমগোত্রীয় বিভাগে চাকরিরতরাও।

Advertisement

এই পদে বাছাই প্রার্থীদের স্কিল টেস্ট অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে তার আগে আগ্রহীদের বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটেগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩১ ডিসেম্বর। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বেসিল-এর ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন