BECIL Recruitment 2024

এআইসিটিই-র সদর দফতরে কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা বেসিল, শূন্যপদ ক’টি?

নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে ৫০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৯:২১
Share:

এআইসিটিই। সংগৃহীত ছবি।

ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকদের জন্য কাজের সুযোগ রয়েছে কেন্দ্রীয় সংস্থায়। রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে অল ইন্ডিয়া কাউন্সিল ফর টেকনিক্যাল এডুকেশন (এআইসিটিই)-এর সদর দফতরে কর্মী নিয়োগ করা হবে। সোমবার সংস্থার তরফে সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

এআইসিটিই-তে নিয়োগ হবে স্টার্ট-আপ ফেলো পদে। মোট শূন্যপদের সংখ্যা চার। সংস্থায় এক বছরের চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে ৫০,০০০ টাকা প্রতি মাসে।

সংশ্লিষ্ট স্টাফ পদে আবেদন জানাতে প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজিতে ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে।

Advertisement

এই পদে বাছাই প্রার্থীদের স্কিল টেস্ট অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে তার আগে আগ্রহীদের বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটেগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৬ মে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন