Calcutta National Medical College Recruitment

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে সাইকোলজিস্ট নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

প্রার্থীদের নথি যাচাইয়ের পর শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৭:৩৯
Share:

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ। সংগৃহীত ছবি।

মনোবিদ্যা নিয়ে পড়াশোনা করে থাকলে এ বার কাজের সুযোগ ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কলেজ এবং রাজ্য স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অফলাইনে এর জন্য আবেদন জানাতে হবে। ইতিমধ্যেই শুরু হয়েছে সেই প্রক্রিয়া।

Advertisement

নিয়োগ হবে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট (মনোবিদ) পদে। একটি শূন্যপদে নিয়োগ করা হবে এক জন এসসি ক্যাটেগরিভুক্ত প্রার্থীকে। জাতীয় মানসিক স্বাস্থ্য কর্মসূচির অধীনে হবে এই নিয়োগ। পোস্টিং হবে পাভলভ হাসপাতাল এবং ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজের সেন্টার অফ এক্সেলেন্স (সিওই)-এ। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হলে আবেদন জানাতে পারবেন। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতনের পরিমাণ হবে ৩০,০০০ টাকা।

রাজ্যের স্থায়ী বাসিন্দারাই এই পদে আবেদন জানাতে পারবেন। আবেদনকারীদের জন্য ধার্য করা হয়েছে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠিও, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেওয়া আছে।

Advertisement

প্রার্থীদের নথি যাচাইয়ের পর শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ হবে। আগ্রহীদের কলেজের ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২১ অগস্ট। প্রার্থীরা রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইট বা ন্যাশনাল মেডিক্যাল কলেজের ওয়েবসাইট থেকে নিয়োগ সংক্রান্ত শর্তাবলি জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন