WB Govt Job Recruitment 2024

পশ্চিম বর্ধমান জেলায় কাজের সুযোগ, নিয়োগ কোন পদে? শূন্যপদই বা ক’টি?

নিযুক্তদের পারিশ্রমিক হবে ১০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৪
Share:

প্রতীকী চিত্র।

পশ্চিম বর্ধমান জেলায় অবসরপ্রাপ্তদের জন্য কাজের সুযোগ। সেই মর্মে বৃহস্পতিবারই একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জেলা প্রশাসক এবং কালেক্টরের কার্যালয়ের তরফে বিজ্ঞপ্তিটি জারি করা হয়েছে। জানানো হয়েছে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

নিয়োগ হবে চুক্তিভিত্তিক ক্ল্যারিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা ১১। এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৬৪ বছর হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ১০,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী হতে হবে। এ ছাড়া, তাঁদের মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে এবং কম্পিউটারে এমএস ওয়ার্ড এবং এক্সেল পরিচালনার জ্ঞান থাকতে হবে। নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন পশ্চিম বর্ধমান জেলার বাসিন্দারা।

Advertisement

এই পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। প্রার্থী বাছাই করবে জেলা স্তরের একটি বাছাই কমিটি। আগামী ১৫ ফেব্রুয়ারি বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিশদ জানতে প্রার্থীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন