Engineering Projects India Ltd Recruitment

ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস (ইন্ডিয়া) লিমিটেডে কর্মখালি, পোস্টিং কলকাতা-সহ দেশের অন্যত্র

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৮:০২
Share:

প্রতীকী চিত্র।

রাষ্ট্রায়ত্ত সংস্থা ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল) বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার তরফে প্রকাশ করা হয়েছে নিয়োগ-বিজ্ঞপ্তি। সংস্থার বিভিন্ন আঞ্চলিক অফিসে আধিকারিকদের নির্দিষ্ট সময়ের জন্য নিয়োগ করা হবে। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনেই।

Advertisement

নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং ম্যানেজার পদে। মোট শূন্যপদের সংখ্যা ১১। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য প্রার্থীদের বয়স হওয়া প্রয়োজন ৩২ বছরের মধ্যে। প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩৭ বা ৪২ হলে আবেদন করতে পারবেন ম্যানেজার পদে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৪০,০০০ টাকা এবং ৬০,০০০/ ৭০,০০০ টাকা। মিলবে বাড়ি ভাড়া বাবদ ভাতাও। নিযুক্তদের পোস্টিং হবে কলকাতা, মুম্বই, চেন্নাই, গুয়াহাটি, ভুবনেশ্বর এবং নয়া দিল্লিতে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিএ/ আইসিডাব্লিউএ/ এমবিএ (ফিনান্স) পাশ হওয়া জরুরি। পাশাপাশি থাকতে হবে স্নাতকে ৫৫ শতাংশ নম্বর। এ ছাড়া, ন্যূনতম ২ বছর কোনও সরকারি বা নামী বেসরকারি সংস্থায় আধিকারিক পদে চাকরির অভিজ্ঞতাও। একই ভাবে ম্যানেজার পদের জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

Advertisement

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদনকারীর সংখ্যা বেশি হলে নেওয়া হতে পারে লিখিত পরীক্ষাও। বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের দিনক্ষণ যথা সময়ে জানানো হবে। তার আগে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে পদগুলিতে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ জুলাই বিকেল ৫টা। আগ্রহীরা এই বিষয়ে আরও বিস্তারিত জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন