DVC Recruitment 2024

দামোদর ভ্যালি কর্পোরেশনে চাকরির সুযোগ, মাসে বেতন মিলবে এক লক্ষ টাকারও বেশি

প্রথমে তিন বছরের জন্য এই পদে কর্মী নিয়োগ করা হবে। এর পর নিযুক্ত ব্যক্তির কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও দু’বছর পর্যন্ত বাড়ানো হতে পারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৭:৫০
Share:

দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)। সংগৃহীত ছবি।

বিভিন্ন পুনর্নবীকরণযোগ্য শক্তি প্রকল্পের জন্য অভিজ্ঞ পেশাদার নিয়োগ করবে দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ। সম্প্রতি সেই মর্মে কেন্দ্রীয় শক্তি মন্ত্রকের অধীনস্থ এই সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থায় নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে টেকনিক্যাল এক্সপার্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রথমে তিন বছরের জন্য এই পদে কর্মী নিয়োগ করা হবে। এর পর নিযুক্ত ব্যক্তির কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও দু’বছর পর্যন্ত বাড়ানো হতে পারে। এর জন্য আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৪৫ বছর হতে হবে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ১,৫০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া যাতায়াত খরচ এবং অন্যান্য খাতেও মিলবে ভাতা। নিযুক্তদের কলকাতায় সংস্থার সদর দফতর বা বিভিন্ন প্রজেক্ট সাইটে পোস্টিং দেওয়া হবে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ রিনিউয়েবেল এনার্জি/ এনার্জি সায়েন্স/ এনার্জি ইঞ্জিনিয়ারিং-এ ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠিও মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

Advertisement

এর জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১১ মার্চ। বাছাই প্রার্থীদের এর পর সংশ্লিষ্ট পদগুলিতে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন