ESIC Recruitment 2023

কর্মচারী রাজ্য বিমা নিগমে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

বেতন প্রতি মাসে ১ লক্ষ থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা পর্যন্ত। কাজের মেয়াদ তিন বছর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৫:৩৩
Share:

কর্মচারী রাজ্য বিমা নিগম। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় শ্রম মন্ত্রকে কর্মখালি। কর্মচারী রাজ্য বিমা নিগমের (এমপ্লইস স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন) তরফে কর্মী নিয়োগ করা হবে রাজ্যে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।
সুপার স্পেশালিষ্ট এবং পার্ট টাইম স্পেশালিস্ট নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। কার্ডিয়োলজি, হেমাটোলজি, নিউরোলজি-সহ আরও বিভাগ মিলিয়ে সুপার স্পেশালিস্টের মোট ছ’টি শূন্যপদ রয়েছে। তাঁদের বেতন প্রতি মাসে ১ লক্ষ থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা পর্যন্ত। কাজের মেয়াদ তিন বছর। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। রেডিয়োলজি বিভাগে একজন পার্ট টাইম স্পেশালিস্ট নেওয়া হবে। প্রতি মাসে ৬০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। কাজের মেয়াদ এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৭ বছর বয়সের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

১৯ ডিসেম্বর ইন্টারভিউ হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। তবে তার আগে প্রার্থীকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। তার জন্য প্রথমে কর্মচারী রাজ্য বিমা নিগমের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করে তা পূরণ করা প্রয়োজন। ইন্টাভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কর্মচারী রাজ্য বিমা নিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন