NPCC Limited Recruitment 2023

ইঞ্জিনিয়ারদের জন্য এনপিসিসি লিমিটেডে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে 

সাইট ইঞ্জিনিয়ার এবং জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৩৩,৭৫০ টাকা এবং ২৫,৬৫০ টাকা। এক বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। 

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৭:২৩
Share:

প্রতীকী চিত্র।

ইঞ্জিনিয়ারিং পড়ে সরকারি সংস্থায় চাকরি খুঁজছেন? রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল প্রজেক্টস কনস্ট্রাকশন কর্পোরেশন (এনপিসিসি) লিমিটেডে রয়েছে সেই সুযোগ। সংস্থায় বিভিন্ন পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। পদগুলিতে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement

সংস্থায় প্রার্থী নিয়োগ করা হবে সাইট ইঞ্জিনিয়ার (সিভিল), সাইট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), সাইট ইঞ্জিনিয়ার (আর্কিটেকচার) এবং জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) পদে। মোট শূন্যপদ রয়েছে ছ’টি। আগ্রহীদের বয়স ৪০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। সাইট ইঞ্জিনিয়ার এবং জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৩৩,৭৫০ টাকা এবং ২৫,৬৫০ টাকা। এক বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

সাইট ইঞ্জিনিয়ার পদের জন্য প্রার্থীদের ইউজিসি/ এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং (বিই) ডিগ্রি থাকতে হবে। জুনিয়র ইঞ্জিনিয়ার পদের জন্য প্রার্থীদের ইউজিসি/ এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা থাকতে হবে। কোনও পেশাদারি অভিজ্ঞতার প্রয়োজন নেই পদগুলির জন্য।

Advertisement

আগামী ৮ জুলাই সকাল ১১টা থেকে নিয়োগের ইন্টারভিউ হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। ওই দিন সঙ্গে রাখতে হবে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি। এই বিষয়ে আরও বিশদে জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন