GRSE Limited Recruitment 2024

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে চাকরির সুযোগ, নিয়োগ ৩০টি শূন্যপদে

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিন্ন ভিন্ন মাপকাঠি ধার্য করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:১১
Share:

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড (জিআরএসইএল) বেশ কিছু পদে কাজের সুযোগ রয়েছে। কিছু দিন আগেই সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। কিছু পদে স্থায়ী ভাবে এবং বাকি পদগুলিতে নির্দিষ্ট মেয়াদের জন্য কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের এর জন্য অনলাইন এবং অফলাইনে আবেদন জানাতে হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় বিভিন্ন বিভাগে নিয়োগ হবে জেনারেল ম্যানেজার, অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার, সিনিয়র ম্যানেজার, ম্যানেজার, ডেপুটি ম্যানেজার এবং জুনিয়র ম্যানেজার পদে। মোট শূন্যপদ রয়েছে ৩০টি। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হচ্ছে ৩২ বছর থেকে ৫২ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকছে। পদের ভিত্তিতে নিযুক্তদের বেতনক্রমও হবে ভিন্ন। এর মধ্যে সর্বোচ্চ বেতনক্রমের পরিমাণ ১,০০,০০০-২,৬০,০০০ টাকা প্রতি মাসে।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিন্ন ভিন্ন মাপকাঠি ধার্য করা হয়েছে। সমস্ত পদেই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে।

Advertisement

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ৫৯০ টাকা জমা দিতে হবে। এর পর আবেদনপত্র-সহ সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। অনলাইনে আবেদনের এবং নথি পাঠানোর শেষ দিন যথাক্রমে আগামী ১ এবং ৮ ফেব্রুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন