IRCON Recruitment 2024

রাজ্যে কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা ইরকনে চাকরির সুযোগ, শূন্যপদ ক’টি?

সাইট সুপারভাইজ়ার (ইলেকট্রিক্যাল) পদে নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ২৫,০০০ টাকা প্রতি মাসে। অন্য দিকে, বাকি দু’টি পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩৬,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৭:৩৮
Share:

ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডে কাজের সুযোগ। পশ্চিমবঙ্গে সংস্থার বিভিন্ন প্রজেক্টের জন্য কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে আগেই সপ্তাহেই একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের এর জন্য আগে থেকে আবেদন জানাতে হবে না।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ওয়ার্কস ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), সাইট সুপারভাইজ়ার (ইলেকট্রিক্যাল) এবং ওয়ার্কস ইঞ্জিনিয়ার (সিভিল) পদে। মোট শূন্যপদের সংখ্যা চার। প্রতিটি পদেই আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে থাকতে হবে। সাইট সুপারভাইজ়ার (ইলেকট্রিক্যাল) পদে নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ২৫,০০০ টাকা প্রতি মাসে। অন্য দিকে, বাকি দু’টি পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩৬,০০০ টাকা প্রতি মাসে।

ওয়ার্কস ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদের জন্য প্রার্থীদের এআইসিটিই/ ইউজিসি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে। এ ছাড়া ন্যূনতম এক বছর ইলেকট্রিক্যাল কনস্ট্রাকশন সংক্রান্ত কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে বাকি পদগুলির জন্যও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

Advertisement

আগামী ১৩ এবং ১৫ ফেব্রুয়ারি কলকাতায় সংস্থার কসবার অফিস এবং আলিপুরদুয়ারের অফিসে সকাল ১০টা থেকে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ইন্টারভিউয়ের দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত হতে হবে। নিয়োগের শর্তাবলি জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন