Govt Job Recruitment 2023

আইসিএআর অধীনস্থ সংস্থায় রয়েছে চাকরির সুযোগ, রইল বিস্তারিত

পুরুষদের ক্ষেত্রে বয়স ৩৫ বছরের মধ্যে এবং মহিলা প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৮:১৪
Share:

আইসিএআর কলকাতা। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচারাল রিসার্চ (আইসিএআর)-এগ্রিকালচারাল টেকনোলজি অ্যাপ্লিকেশন রিসার্চ ইনস্টিটিউট কলকাতায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে। বিশেষ প্রজেক্টের কাজের জন্য নেওয়া হবে এই পদে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক/ কম্পিউটার অ্যাপ্লিকেশনে ব্যাচেলর ডিগ্রি/ অথবা ইনফরমেশন টেকনোলজি নিয়ে পড়াশোনা থাকলে আবেদন করা যাবে। যদি আগে সংশ্লিষ্ট বিভাগে ডেটা এন্ট্রি অপারেটরের কাজের অভিজ্ঞতা থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। পুরুষদের ক্ষেত্রে বয়স ৩৫ বছরের মধ্যে এবং মহিলা প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে। ২১ অগস্ট ইন্টারভিউ হবে। সকাল ১১টা থেকে শুরু। তাই ওই দিন প্রয়োজনীয় নথি এবং বিস্তারিত জীবনপঞ্জি নিয়ে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে।

Advertisement

এই বিষয়ে বিস্তারিত জানতে কলকাতার এগ্রিকালচারাল টেকনোলজি অ্যাপ্লিকেশন রিসার্চ ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন