SSKM Recruitment 2023

এসএসকেএম হাসপাতালে হাউজ স্টাফ পদে কর্মী নিয়োগ, কী ভাবে আবেদন করবেন?

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ এবং এসএসকেএম হাসপাতালের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে উক্ত পদের কথা উল্লেখ করা হয়েছে। ওই পদে মোট সাত জন কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:০৫
Share:

আইপিজিএমআর, শেঠ সুখলাল কারনানি মেমোরিয়াল হাসপাতাল, কলকাতা। নিজস্ব চিত্র।

এসএসকেএম হাসপাতালে চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে ছ’মাসের জন্য নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের ডেন্টিস্ট্রি বিভাগে কাজ করতে হবে। মোট সাত জনকে ওই পদে নিয়োগ করা হবে।

Advertisement

এই পদে ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। এছাড়াও যাঁরা উক্ত বিভাগে এক বছর পর্যন্ত কাজ করে ফেলেছেন, তাঁদের আবেদনও গ্রহণ করা হবে। তবে এই পদটি সম্পূর্ণরূপে নন স্টাইপেন্ডারি অর্থাৎ নিযুক্তদের কোনও ভাতা দেওয়া হবে না। সর্বোচ্চ ছ’মাসের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের মেধা, অভিজ্ঞতা এবং যোগ্যতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। তাঁদের আবেদন ডাকযোগে গ্রহণ করা হবে। প্রার্থীদের ইন্টার্নশিপ সম্পূর্ণ হওয়ার শংসাপত্র, বিডিএস-এর শংসাপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, পূর্বতন সংস্থার কাজের অভিজ্ঞতা সংক্রান্ত নথি-সহ অন্যান্য নথি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

Advertisement

বিজ্ঞপ্তি অনুযায়ী, ২৬ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর বেলা ৪টে পর্যন্ত উক্ত পদে আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা প্রথম ২০ জন প্রার্থীদের মধ্যে থেকে ইন্টারভিউয়ের মাধ্যমে চূড়ান্ত পর্বে নিয়োগ করা হবে। বাছাই করা প্রার্থীদের নাম ওয়েবসাইটে প্রকাশ করা হবে। ৯ অক্টোবর সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। এই সম্পর্কে আরও তথ্য জেনে নিতে আইপিজিএমআরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন