Purba Medinipur Recruitment 2024

নন্দীগ্রাম স্বাস্থ্য জেলায় কর্মখালি, মাসে ৩০ হাজার টাকা আয়ের সুযোগ

ন্যাশনাল হেল্‌থ মিশন-সহ একাধিক সরকারি কর্মসূচির অধীনে মোট ১৬টি বিভাগের জন্য কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তরা প্রতি মাসে ৩০,০০০ টাকা আয়ের সুযোগ পাবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৪০
Share:

প্রতীকী চিত্র।

রাজ্য সরকারি দফতরে কাজের সুযোগ। এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোট ১৬টি বিভাগের জন্য কর্মী নিয়োগ করা হবে। তাঁদের এগজ়িকিউটিভ অ্যাসিস্ট্যান্ট, পেডিয়াট্রিকস স্পেশালিস্ট, গাইনেকোলজি অ্যান্ড অবস্টেট্রিকস্ স্পেশালিস্ট, অপথালমোলজিস্ট, মেডিসিন স্পেশালিস্ট, অপথালমিক অ্যাসিস্ট্যান্ট, স্টাফ নার্স, কমিউনিটি হেল্‌থ অ্যাসিট্যান্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, ডেন্টাল টেকনিশিয়ান, ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কাজ করতে হবে।

Advertisement

উল্লিখিত পদে ১৮ থেকে ৬৭ বছর বয়সি ব্যক্তিদের নিয়োগ করা হবে। পদের নিরিখে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি প্রাপ্ত থেকে শুরু করে দ্বাদশ উত্তীর্ণদের সংশ্লিষ্ট পদের জন্য বাছাই করে নেওয়া হবে। নিযুক্তদের দৈনিক ভাতা থেকে শুরু করে মাসিক পারিশ্রমিক দেওয়া হবে।

পদপ্রার্থীদের লিখিত পরীক্ষা, ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তবে, উল্লিখিত পদের ক্ষেত্রে ন্যূনতম এক বছরের পেশাদার অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীদের অনলাইনে সমস্ত নথি জমা দিতে হবে।

Advertisement

উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের জন্য ২২ ফেব্রুয়ারি পর্যন্ত অনলাইন পোর্টাল চালু রাখা হবে। তবে অনলাইনে আবেদনের জন্য ১০০ টাকা আবেদনমূল্য ২১ ফেব্রুয়ারির আগে জমা দিতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে সংশ্লিষ্ট বিভাগের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন