WB Health Recruitment 2024

এসএসকেএম হাসপাতালে হাউস স্টাফ প্রয়োজন, শূন্যপদ ক’টি?

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, মোট ছ’মাসের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে। হাসপাতালের ডেন্টিস্ট্রি বিভাগে ওই পদের জন্য কর্মী প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৫:০২
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এসএসকেএম হাসপাতালের তরফে প্রকাশিত ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, হাসপাতালের ডেন্টিস্ট্রি বিভাগে হাউস স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ন’টি।

Advertisement

উল্লিখিত পদে ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) ডিগ্রি রয়েছে, এমন ব্য়ক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। তবে যাঁদের অন্তত এক বছর হাউস স্টাফ হিসাবে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁরাও শর্তসাপেক্ষে আবেদন করতে পারবেন। প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, মোট ছ’মাসের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে।

সংশ্লিষ্ট পদের জন্য সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তবে, আগ্রহীদের আলাদা করে ১৪ থেকে ২১ মার্চের মধ্যে হাসপাতালের নির্দিষ্ট কার্যালয়ে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে পদপ্রার্থীদের জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সরকারি পরিচয়পত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি পাঠাতে হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদের জন্য ৫ এপ্রিল, ২০২৪ ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন বেলা ১১টার মধ্যে হাসপাতালের কার্যালয়ে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন