KMC Recruitment 2023

কলকাতা পুরসভায় মেডিক্যাল অফিসার নিয়োগ, শূন্যপদ রয়েছে ২৪টি

প্রতি দিন চার ঘণ্টা কাজের দায়িত্ব থাকবে নিযুক্তদের। তাঁদের পারিশ্রমিকের পরিমাণ হবে ২৪,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৬:৫৪
Share:

কলকাতা পুরসভা। সংগৃহীত ছবি।

কলকাতা পুরসভায় কাজের সুযোগ। কলকাতা সিটি আরবান হেলথ মিশন সোসাইটির তরফে কর্মী নিয়োগ করা হবে। কলকাতার আরবান প্রাইমারি হেলথ সেন্টারে পোস্টিং হবে নিযুক্তদের। দু’দিন আগেই পুরসভার ওয়েবসাইটে এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের এর জন্য আগে থেকে আবেদন করতে হবে না।

Advertisement

পুরসভায় নিয়োগ হবে মেডিক্যাল অফিসার (পার্ট-টাইম) পদে। মোট শূন্যপদ রয়েছে ২৪টি। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৭ বছরের মধ্যে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রতি দিন চার ঘণ্টা কাজের দায়িত্ব থাকবে নিযুক্তদের। তাঁদের পারিশ্রমিকের পরিমাণ হবে ২৪,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের রাজ্যের স্থায়ী বাসিন্দা হতে হবে। জানতে হবে স্থানীয় ভাষাও। এ ছাড়া মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রির পর এক বছরের ইন্টার্নশিপ এবং রাজ্য মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশনও থাকতে হবে আবেদনকারীদের।

Advertisement

আগামী ২২ নভেম্বর সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে পুরসভায়। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে। নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের পুরসভার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন