Recruitment in MAKAUT 2023

ম্যাকাউটে রয়েছে চাকরির সুযোগ, কোন পদে নিয়োগ?

মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৭:১১
Share:

ম্যাকাউট। ছবি: সংগৃহীত।

মাওলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অফ টেকনোলজি (ম্যাকাউট)-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

জুনিয়র প্রোগ্রামার পদে কর্মী নিয়োগ করা হবে । চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অথবা ইনফরমেশন টেকনোলজিতে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং (বিই)/ ব্যাচেলর অফ টেকনোলজি (বিটেক) ডিগ্রি থাকা দরকার। এ ছাড়াও মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

চাকরিপ্রার্থীকে মাওলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অফ টেকনোলজির ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। ‘হোমপেজ’ থেকে ‘ভেকেন্সি’-তে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন চাকরিপ্রার্থীরা। বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে যেতে হবে। সেখান থেকে অনলাইনে আবেদন করা যাবে। ১১ জুলাইয়ের মধ্যে আবেদন প্রক্রিয়া শেষ করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ম্যাকাউট-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন