NHAI Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ন্যাশনাল হাইওয়েজ় অথরিটিতে কর্মখালি, শূন্যপদ রয়েছে ৬০টি

নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া গ্রেড পে বাবদ অতিরিক্ত ৫৪০০ টাকা মিলবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:১৮
Share:

ন্যাশনাল হাইওয়েজ় অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই) সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল হাইওয়েজ় অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই)-য় বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। মঙ্গলবার সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এই কেন্দ্রীয় সংস্থার তরফে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

সংস্থায় ডেপুটি ম্যানেজার (টেকনিক্যাল) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদের সংখ্যা ৬০। আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া গ্রেড পে বাবদ অতিরিক্ত ৫৪০০ টাকা মিলবে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে। এ ছাড়াও, যোগ্যতার অন্যান্য মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

Advertisement

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৫ ফেব্রুয়ারি। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন