SSKM Recruitment 2023

আইপিজিএমইআর কলকাতায় কর্মী প্রয়োজন, কী ভাবে নিয়োগ করা হবে?

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে সংশ্লিষ্ট পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানের তরফে প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে অভিজ্ঞ ব্যক্তিদের আবেদন চাওয়া হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১১:৪০
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

চুক্তির ভিত্তিতে সরকারি প্রতিষ্ঠানে কর্মী নিয়োগ করা হবে। ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে কর্মী প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে স্নাতকদের নিয়োগ করা হবে।

Advertisement

আবেদনকারীদের জীবন বিজ্ঞান কিংবা সমাজ বিজ্ঞান শাখার যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি, তাঁদের অন্তত তিন বছরের পেশাদার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। তবে, সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদেরও নিয়োগ প্রক্রিয়ায় শামিল হওয়ার সুযোগ থাকছে।

এই পদে মোট দু’বছরের জন্য নিয়োগ করা হবে। তাঁদের ‘সেরোলজিক্যাল, ক্লিনিক্যাল অ্যান্ড এপিডেমিওলজিক্যাল প্রোফাইল অফ হিউম্যান ব্রুসেলোসিস অ্যান্ড লেপটস্পিরোসিস অ্যামঙ্গ রুরাল পপুলেশন অফ আ ব্লক অফ ওয়েস্ট বেঙ্গল অ্যান্ড বিহেভিয়ারাল ইন্টারভেনশনস ফর দেয়ার কন্ট্রোল: আ ওয়ান হেলথ অ্যাপ্রোচ’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে। মাসিক বেতন হবে ৩৫,৫৬০ টাকা।

Advertisement

আগ্রহী প্রার্থীরা সরাসরি ইন্টারভিউয়ের জন্য ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের এমআরইউ বিভাগে উপস্থিত থাকতে পারেন। তাঁদের ২২ ডিসেম্বর দুপুর ২টো থেকে ইন্টারভিউ নেওয়া হবে। জীবনপঞ্জি এবং সমস্ত শংসাপত্র প্রার্থীদের সঙ্গে রাখতে হবে। ওই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন