RITES Limited Recruitment 2024

অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, শূন্যপদের সংখ্যা ৫৩

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৮:৩২
Share:

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে দক্ষ পেশাদারদের চাকরির সুযোগ। বৃহস্পতিবার এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সমস্ত পদেই চুক্তিভিত্তিক নিয়োগ হবে। বিজ্ঞান বা ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রিধারীরাই বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে অনলাইন মাধ্যমেই।

Advertisement

সংস্থায় যে পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল— ইক্যুইপমেন্ট প্ল্যানিং এক্সপার্ট (ইন্টারন্যাশনাল), সিনিয়র মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (ন্যাশনাল), সিভিল ইঞ্জিনিয়ার (ইন্টারন্যাশনাল), কস্ট এক্সপার্ট (ইক্যুইপমেন্ট) স্পেশালিস্ট (ইন্টারন্যাশনাল), এনভায়রনমেন্টাল সোশ্যাল মনিটরিং স্পেশালিস্ট-২ (ন্যাশনাল), সিনিয়র আইসিটি ইঞ্জিনিয়ার, ইক্যুইপমেন্ট প্ল্যানিং এক্সপার্ট-২, জুনিয়র ডিজ়াইন ইঞ্জিনিয়ার (এইচভিএসি), জুনিয়র ডিজ়াইন ইঞ্জিনিয়ার (এক্সটারনাল এক্সপার্ট), সিএডি ড্রাফটসম্যান, জুনিয়র ডিজ়াইন ইঞ্জিনিয়ার (মেডিক্যাল গ্যাস লাইন সিস্টেম) এবং কস্ট এক্সপার্ট (ইক্যুইপমেন্ট) স্পেশালিস্ট (ইন্টারন্যাশনাল) পদে। মোট শূন্যপদের সংখ্যা ৫৩। প্রাথমিক ভাবে পদগুলিতে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর নিযুক্তদের কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হবে। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৫৫ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। পদ অনুযায়ী, প্রতি মাসে নিযুক্তদের বেতনক্রম হবে ২০,০০০-৬৬,০০০ টাকা থেকে শুরু করে ১,০০,০০০-২,৬০,০০০ টাকা পর্যন্ত। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে।

Advertisement

আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য কোনও অর্থ জমা দিতে হবে না তাঁদের। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ১০ মে। এর পর অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ হবে। অনলাইন ইন্টারভিউ হবে চলতি মাসের ২৫ এবং ৩০ তারিখ এবং মে মাসের ৩, ৮ এবং ১০ তারিখ। নিয়োগের শর্তাবলি বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন