Shyama Prasad Mukherjee Port Recruitment 2023

শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরে ট্রেনি অফিসার পদে কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

সপ্তাহে ছ’দিন কাজ করতে হবে নিযুক্তদের। পারিশ্রমিকের পরিমাণ হবে ২৫,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও অন্যান্য সুযোগসুবিধা মিলবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৯:২৩
Share:

প্রতীকী চিত্র।

কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কাজের সুযোগ। সম্প্রতি পোর্টের তরফে বিজ্ঞপ্তি জারি করে কর্মী নিয়োগের ঘোষণা করা হয়েছে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহীরা অনলাইনেই এই পদে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই সেই প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

পোর্টে নিয়োগ হবে ট্রেনি (শিক্ষানবিশ) অফিসার পদে। মোট শূন্যপদ রয়েছে ছ’টি। পোর্টের ফিন্যান্স বিভাগের জন্য এই পদে নিয়োগ হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে থাকতে হবে। চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এবং প্রয়োজন অনুসারে এই মেয়াদ বাড়তে পারে। সপ্তাহে ছ’দিন কাজ করতে হবে নিযুক্তদের। পারিশ্রমিকের পরিমাণ হবে ২৫,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও অন্যান্য সুযোগসুবিধা মিলবে।

ট্রেনি (শিক্ষানবিশ) অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীদের সেমি কোয়ালিফায়েড চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বা সেমি কোয়ালিফায়েড কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট হতে হবে।

Advertisement

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরাম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ নভেম্বর। এর বাছাই প্রার্থীদের পোর্টের সিদ্ধান্ত অনুযায়ী পরীক্ষা অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীদের পোর্টের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন