siliguri municipality

শিলিগুড়ি পুরনিগমে কর্মখালি, ৫০ হাজারের বেতনে কোন পদে নিয়োগ?

প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ৫০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৩:৪০
Share:

শিলিগুড়ি পুরনিগম। ছবি: সংগৃহীত।

ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন, এখন খোঁজ করছেন চাকরির? তা হলে খোঁজ নিতে পারেন শিলিগুড়ি পুরনিগমে। কারণ চুক্তির ভিত্তিতে সরকারি কাজের সুযোগ মিলতে পারে। শিলিগুড়ি পুরনিগমে রয়েছে কর্মখালি। সম্প্রতি সেই মর্মে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার পদে নেওয়া হবে কর্মী। ইলেক্ট্রো-মেকানিক্যাল বিভাগে কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মী। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল অথবা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রতি মাসে ৫০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর আবেদনপত্র, বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২৫ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন