SAI Recruitment 2023

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় কাজের সুযোগ, কোন পদে নিয়োগ?

প্রতি মাসে বেতন মিলবে ৩০ থেকে ৫০ হাজার টাকার মধ্যে। শূন্যপদ রয়েছে পাঁচটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৬:৪১
Share:

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

হোটেল ম্যানেজমেন্ট বিষয়ে পড়াশোনা থাকলে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই) দিচ্ছে কাজের সুযোগ। সেই মর্মে সাই-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

অ্যাসিস্ট্যান্ট শেফ পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে বেতন মিলবে ৩০ থেকে ৫০ হাজার টাকার মধ্যে। শূন্যপদ রয়েছে পাঁচটি। প্রথমে তিন বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। প্রয়োজন অনুযায়ী আরও দু’বছর মেয়াদ বাড়তে পারে।

কী যোগ্যতা প্রয়োজন?

Advertisement

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হোটেল ম্যানেজমেন্ট অ্যান্ড ক্যাটারিং টেকনোলজিতে স্নাতক হতে হবে। এ ছাড়াও সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লমা-সহ এক বছরের কাজের অভিজ্ঞতা থাকলেও আবেদন করা যাবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১ ডিসেম্বর, সকাল ১১টা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন